বাংলা সহ ৪ রাজ্যে কয়লা মাফিয়াদের ধরতে অভিযান শুরু করল সিবিআই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাংলা সহ ৪ রাজ্যে কয়লা মাফিয়াদের ধরতে অভিযান শুরু করল সিবিআই

Share This

বাংলা সহ ৪ রাজ্যে কয়লা মাফিয়াদের ধরতে অভিযান শুরু করল সিবিআই


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৮/১১/২০২০ :  কয়লা মাফিয়াদের খোঁজে উত্তর প্রদেশ, বিহার, ঝাড়খন্ড ও পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান শুরু করল সিবিআই।

দেশের ৪ রাজ্যে কয়লা মাফিয়াদের ধরতে আজ থেকে তল্লাশি অভিযান শুরু করল সিবিআই। এই চার রাজ্যের মোট ৪৫টি জায়গায় সিবিআই আজ হানা দিয়েছে। সিবিআই আজ ইস্টার্ন কোলফিল্ড লিমিটেডের দুই জেনারেল ম্যানেজার, একজন সিকিউরিটি ইনচার্জ, একজন চিফ সিকিউরিটি ও অন্য দুই আধিকারিকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বলে জানা গিয়েছে। অনুপ মাঝি ওরফে লালা নামে একজনের বিরুদ্ধে এবং আরও এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির নামেও আজ মামলা করেছে সিবিআই।

সিবিআই-এর তরফ থেকে আজ রেল, সিআইএসএফ অন্যান্য কিছু বিভাগের কয়েকজন আধিকারিকের বিরুদ্ধেও মামলা করা হয়েছে। এই আধিকারিকদের বিরুদ্ধে কয়লা চুরি ও কয়লা চুরির জন্যে চক্রান্তের অভিযোগ আনা হয়েছে। অভিযুক্ত এই আধিকারিকরা উত্তরপ্রদেশ, বিহার, ঝাড়খন্ড ও পশ্চিমবঙ্গের বাসিন্দা বলে জানা গিয়েছে। আগামী কয়েকদিনের মধ্যেই সিবিআই তাদের তল্লাশি অভিযান আরও কঠোরভাবে করতে চলেছে। চার রাজ্যের কয়লা মাফিয়াদের সাথে বেশ কিছু রাজনৈতিক নেতাদের যুক্ত থাকার কথাও জানা গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages