৬ বছরের হর্ষবর্দ্ধনের লিভার বদলে দিয়ে ফের ত্রাতার ভূমিকায় অভিনেতা সোনু সুদ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


৬ বছরের হর্ষবর্দ্ধনের লিভার বদলে দিয়ে ফের ত্রাতার ভূমিকায় অভিনেতা সোনু সুদ

Share This

৬ বছরের হর্ষবর্দ্ধনের লিভার বদলে দিয়ে ফের ত্রাতার ভূমিকায় অভিনেতা সোনু সুদ


আজ খবর ( বাংলা), হায়দ্রাবাদ, তেলেঙ্গানা, ১৬/১১/২০২০ :  আরও একবার মহানুভবতার কাহিনী। ছয় বছরের হর্ষবর্দ্ধনকে বাঁচাতে ফের একবার সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন বলিউড অভিনেতা সোনু সুদ। 

হর্ষবর্ধনের মা জানিয়েছেন, তাঁর ছেলের যখন মাত্র ছয় মাস বয়স, তখন থেকেই সে অসুস্থ ছিল। তিনি বলেন, "গত মাসেই ডাক্তার জানিয়ে দিলেন হর্ষবর্দ্ধনের লিভার একেবারেই খারাপ হয়ে গিয়েছে। তাই দ্রুত ওর লিভার বদলে ফেলতে হবে।  এই অপারেশনের জন্যে দরকার ২০ লক্ষ টাকা। এখনই যদি অপারেশন করা না যায়, তাহলে বিপদ ঘটতে পারে।" এরপর ওই পরিবার রাজ্যের মুখ্যমন্ত্রী এবং আরোগ্যশ্রী প্রকল্পের দ্বারস্থ হন।  কিন্তু খুব একটা সুবিধা হয় নি তাতে। 

এরপরেই কোনোভাবে খবর পেয়ে ওই পরিবারের সাথে যোগাযোগ করেন অভিনেতা সোনু সুদ।  হর্ষবর্দ্ধনের মা বলেন, "অভিনেতা সোনু সুদ তাঁর সমস্ত ব্যস্ততা উপেক্ষা করে আমাদের সাথে সাক্ষাৎ করেন এবং আমার ছেলের অপারেশন এবং আনুসাঙ্গিক খরচ খরচার যাবতীয় ব্যয়ভার নিজের কাঁধে তুলে নেন।  আমি তাঁর এই মহানুভবতার কথা জীবনের শেষ নিঃশ্বাস  নেওয়া পর্যন্ত মনে রাখব। আমি জানি এভাবে উনি বহু দু:স্থ মানুষের প্রাণ বাঁচিয়েছেন।"

যিনি হর্ষবর্দ্ধনের চিকিৎসার দায়িত্বে আছেন সেই ডাক্তার মনীশ ভার্মা বলেন, "হর্ষবর্দ্ধনের সিরোসিস অফ লিভার হয়েছিল, দ্রুত ওর লিভার বদলানো প্রয়োজন হয়ে পড়েছিল। ওর স্বাস্থ্য বেশ আশঙ্কাজনক পরিস্থিতিতে চলে যাচ্ছিল, তাই  লিভার ট্রান্সপ্ল্যান্ট ছাড়া আমরা আর কোনো বিকল্পই পাচ্ছিলাম না। কোনো পরিস্থিতির সাথে আমরা সমঝোতা করতে প্রস্তুত ছিলাম না, গোটা বিষয়টি আর্থিক জায়গায় এসে আটকে যাচ্ছিল। আমি অভিনেতা সোনু সুদের মাধ্যমেই জানতেই পারি যে উনি আর্থিক সহায়তা দিতে প্রস্তুত হয়েছেন। যাই  হোক, এপোলো হাসপাতালের সেরা ডাক্তারদের দল গঠন করে হর্ষবর্দ্ধনের অপারেশন করা গিয়েছে। ওর অপারেশন ভালভাবেই সম্পন্ন করা গিয়েছে। হর্ষবর্দ্ধন এখন অনেকটাই সুস্থ আছে। আমিও ধন্যবাদ জানিয়েছি সোনু সুদকে।."

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages