বিমল গুরুং পাহাড়ে আসলেই উত্তরবঙ্গে বিজেপি শূন্য আসন পাবে বলছেন বিমলপন্থীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিমল গুরুং পাহাড়ে আসলেই উত্তরবঙ্গে বিজেপি শূন্য আসন পাবে বলছেন বিমলপন্থীরা

Share This


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, পশ্চিমবঙ্গ, ২৫/১১/২০২০ :  পাহাড়ে ফিরতে চলেছেন বিমল গুরুং, এমনটাই ইঙ্গিত দিয়ে রাখলেন সংগঠনের সহ-সভাপতি বিশাল ছেত্রী। 

বুধবার শিলিগুড়ির জার্নালিস্ট ক্লাবে এক সাংবাদিক বৈঠক করে বিশাল ছেত্রী বলেন শিলিগুড়িতে বিশাল জনসবা করে পাহাড়ে পা রাখবেন গোর্খা জনমুক্তি মোর্চার প্রাক্তন সভাপতি বিমল গুরুং। তিনি বলেন, 'বিমল গুরুং পাহাড়ে আসলেই,  তাঁর নেতৃত্বে পাহাড়ে বিজেপিকে পাশ কাটিয়ে তৃনমূলকে সমর্থন করে পাহাড়ের উন্নয়নে এক সাথে কাজ করবেন তাঁরা । শুধু বিমল গুরুংএর পাহাড়ে আসার অপেক্ষায় রযেছেনা তাঁরা। ইতিমধ্যেই  গুরুঙ্গের পাহাড়ে আসা  নিয়ে তোরজোর শুরু হয়েছে দলের অভ্যন্তরে'। 

আজ শিলিগুড়িতে সাংবাদিক বৈঠকে বিশাল ছেত্রী বলেন, "বিমল গুরুং একবার পাহাড়ে পা রাখলেই  চিত্রটা বদলে যাবে। সেক্ষেত্রে বিজেপি যেন উত্তরবঙ্গ থেকে আর ভোটে আসন জেতার স্বপ্ন না দেখে। বিজেপি আমাদের পিঠে ছুরি মেরেছে। আমাদের রক্ত চুষে খেয়েছে। কিন্তু সকলের প্রিয় দিদি কথা দিলে কথা রাখেন। পিঠে ছুরি মারেন না। তাই পাহাড়ে এবার আমরা দিদির হাত শক্ত করব।" (দেখুন ভিডিও)

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages