সামনের বড়দিনেই ফিরে আসছেন ফেলুদা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সামনের বড়দিনেই ফিরে আসছেন ফেলুদা

Share This

সামনের বড়দিনেই ফিরে আসছেন ফেলুদা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২২/১১/২০২০ :  ফেলুদা বাঙালির জীবন থেকে চলে যায় নি, কোনোদিন যেতে .পারে না। তাই ফেলুদা আবার ফিরে আসছে, আর ফিরে আসছে পরিচালক সৃজিত মুখার্জির হাত ধরে। এবার ফেলুদা ফিরে এসে দু দুটো কেসের সমাধান করবে। 

সৃজিত মুখার্জি ফেলুদাকে ফিরিয়ে আনছেন। তিনি ওটিটি  প্ল্যাটফর্মে নিয়ে আসছেন 'ফেলুদা ফেরত'  সিরিজ। এই সিরিজে প্রথমে দুটি গল্প থাকবে। প্রথমটি হল 'ছিন্নমস্তার অভিশাপ' এবং দ্বিতীয়টি হল 'যত কাণ্ড কাঠমান্ডুতে'। এর মধ্যে প্রথম গল্প ছিন্নমস্তার অভিশাপ আগামী বড়দিনের দিন অর্থাৎ ২৫শে  ডিসেম্বর রিলিজ করে যাবে। পরের গল্পটি শীতকাল থাকতে থাকতেই রিলিজ করে যাবে।

সৃজিত বলেছেন, "আশা করি আমার ফেলুদাকে সকালের পছন্দ হবে।" এই কথাটা বলার পিছনে অনেক কারন আছে. গল্পের রচয়িতা সত্যজিৎ রায় যেন ফেলুদা চরিত্র সৌমিত্র চট্টোপাধ্যায়কে দেখেই এঁকেছিলেন বা তৈরি করেছিলেন। সৌমিত্র বাবুই ফেলুদা হিসেবে প্রথম দেখা দিয়েছিলেন সিনেমার পর্দায়। এরপর সত্যজিৎ রায় এবং সৌমিত্র চট্টোপাধ্যায়ের যুগল গুনেই জনমানসে ফেলুদা মানেই সৌমিত্রবাবু এই ব্যাপারটা যেন চিরকালের জন্যে বসে গিয়েছে। যদিও পরবর্তীকালে সত্যজিৎবাবুর পুত্র সন্দ্বীপ রায়ের পরিচালনায় ফেলুদার ভূমিকায় অভিনয় করেছেন সব্যসাচী চক্রবর্তী। অবশ্য ফেলুদার চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আবির চ্যাটার্জিও। 


সৌমিত্রবাবু ইহলোকের মায়া ত্যাগ করে চলে গেলেও ফেলুদা চরিত্রে সৌমিত্রবাবুকে ভোলা বাঙালির পক্ষে বোধ হয় কোনোভাবেই সম্ভব হবে না। সৃজিতের 'ফেলুদা ফেরত' সিরিজে ফেলুদার চরিত্রে অভিনয় করছেন অভিনেতা টোটা রায়চৌধুরী। টোটা দীর্ঘদিন ধরেই বাংলা  সিনেমা জগতে কাজ করছেন, দর্শকদের যথেষ্ট পরিচিত মুখ। জনপ্রিয়তাও আছে।  অভিনয়ও বেশ ভালোই করেন। এখন দেখার ফেলুদা চরিত্রে টোটা  কত নম্বর নিয়ে পাস করেন। গতকালই ছবির ট্রেলার রিলিজ করে গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages