উলফা কমান্ডার চিফ দৃষ্টি রাজখোয়ার আত্মসমর্পন সেনাবাহিনীর বড় সাফল্য - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উলফা কমান্ডার চিফ দৃষ্টি রাজখোয়ার আত্মসমর্পন সেনাবাহিনীর বড় সাফল্য

Share This

উলফা কমান্ডার চিফ দৃষ্টি রাজখোয়ার আত্মসমর্পন সেনাবাহিনীর বড় সাফল্য
দৃষ্টি রাজখোয়া 


আজ খবর (বাংলা), গুয়াহাটি, আসাম, ১২/১১/২০২০ : মেঘালয়-আসাম-বাংলাদেশ সীমান্তে ভারতীয় সেনার গোয়েন্দা সংস্থা সুপরিকল্পিত অভিযান চালাকালীন উলফা(আই)এর শীর্ষ স্থানীয় কমান্ডার এস এস কর্ণেল দৃষ্টি রাজখোয়া সহ চারজন সেনাবাহিনীর কাছে আত্মসমর্পণ করেছে। এই চারজন হল এস এস কর্পোরাল বেদন্ত, ইয়াসিন অসম, রূপজ্যোতি অসম, মিথুন অসম। তাদের কাছ থেকে বিপুল পরিমাণ অস্ত্র উদ্ধার করা হয়েছে। এই চারজনকে আত্মসমর্পন করতে বাধ্য করেছেন সেনা জওয়ানরা, নিঃসন্দেহে এটা সেনাবাহিনীর কাছে একটা বড় সাফল্য। 

গোয়েন্দা সংস্থা থেকে প্রাপ্ত সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে এই অভিযান চালানো হয়। গত ৯ মাস ধরে নিরলস প্রয়াস ও তল্লাশি চালানোর ফলে এই সাফল্য এসেছে।

দৃষ্টি রাজখোয়াকে বহুদিন ধরেই খুঁজছিল সেনাবাহিনী। সে আসামের নিম্নবর্তী অঞ্চলে উলফা কর্মকান্ডে জড়িত ছিল। তাঁর আত্মসমর্পণ এই সংগঠনের কাছে একটি বড় ধাক্কা। এরফলে এই অঞ্চলে শান্তি প্রতিস্থাপনের এক নতুন অধ্যায়ের সূচনা হল। এই সফল অভিযানের মাধ্যমে ভারতীয় সেনাবাহিনী পুনরায় নিশ্চিত করেছে যে তারা সর্বদা শান্তি ও সুস্থিতি বজায় রাখতে প্রতিশ্রুতিবদ্ধ। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages