মুম্বইকে ১-০ গোলে হারিয়ে ৩ পয়েন্ট ঘরে তুলল নর্থ ইস্ট ইউনাইটেড - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মুম্বইকে ১-০ গোলে হারিয়ে ৩ পয়েন্ট ঘরে তুলল নর্থ ইস্ট ইউনাইটেড

Share This

মুম্বইকে ১-০ গোলে হারিয়ে ৩ পয়েন্ট ঘরে তুলল নর্থ ইস্ট ইউনাইটেড


আজ খবর (বাংলা), গোয়া, ভারত, ২১/১১/২০২০ : আইএসএল-এর দ্বিতীয় ম্যাচে প্রত্যাশা জাগিয়েও ৩ পয়েন্ট ঘরে তুলতে পারল না মুম্বই ফুটবল ক্লাব। ১-০ গোলে ম্যাচ জিতে নিয়ে গেল নর্থ ইস্ট ইউনাইটেড।

আজ খেলার শুরু থেকে ভালোই খেলছিল আইএসএল-এর নামী দামী মুম্বই ফুটবল ক্লাব। বলের পজেশান ভালভাবেই ধরে রাখছিল, কিন্তু আক্রমন তুলে নিয়ে গেলেও গোল দেখতে পাচ্ছিলেন না মুম্বই ফুটবল ক্লাবের খেলোয়াড়রা। প্রথম অর্ধে ৪২ মিনিটের মাথায় হঠাৎ করেই ফাউল করে লাল কার্ড দেখেন মুম্বইয়ের আহমেদ জাহাউ। এরপর থেকে ১০ জনেই খেলতে হয় মুম্বইকে। এখানেই যেন মুম্বইয়ের খেলোয়াড়দের হতাশা গ্রাস করে। 

উল্টোদিকে নিজেদের মধ্যে পাস্ দেওয়া নেওয়া করে চমৎকার ফুটবল খেলছিলেন নর্থ ইস্ট ইউনাইটেডের খেলোয়াড়রা।দ্বিতীয় অর্ধে ৪৭ মিনিটের মাথায় মুম্বইয়ের পেনাল্টি বাক্সে যখন খেলা চলছে, তখনি মুম্বইয়ের এক ডিফেন্ডারের হাতে লেগে যায় বল। পেনাল্টি পেয়ে যায় নর্থ ইস্ট ইউনাইটেড, সেই পেনাল্টি থেকেই গোল পেয়ে ১-০ গোলে এগিয়ে যায় নর্থ ইস্ট ইউনাইটেড। খেলার ফলাফল হয় ১-০। মুম্বইকে হারিয়ে নর্থ ইস্ট ইউনাইটেড ঘরে তুলে নেয় ৩টি গুরুত্ত্বপূর্ন পয়েন্ট। এই মুহূর্তে লীগ টেবিলে মোহনবাগান-এটিকে এবং নর্থ ইস্ট ইউনাইটেড ৩ পয়েন্ট করে ঘরে তুলতে পেরেছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages