ভারতে করোনা ভাইরাসের টিকা উদ্ভাবন ঠিক কোন পর্যায়ে দেখতে যাচ্ছেন মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভারতে করোনা ভাইরাসের টিকা উদ্ভাবন ঠিক কোন পর্যায়ে দেখতে যাচ্ছেন মোদী

Share This

ভারতে করোনা ভাইরাসের টিকা উদ্ভাবন ঠিক কোন পর্যায়ে দেখতে যাচ্ছেন মোদী


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৭/১১/২০২০ : ভারতে করোনা ভাইরাসের টিকা উদ্ভাবন ঠিক কোন পর্যায়ে রয়েছে,তা খতিয়ে দেখতে নরেন্দ্র মোদী আগামীকাল যাচ্ছেন তিনটি জায়গায়  কোরোনার টিকা নিয়ে গবেষণা করছেন ভারতীয় বিজ্ঞানীরা। 

প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী টিকা উদ্ভাবন ও উৎপাদনের বিষয়ে সরেজমিন দেখতে আগামীকাল তিনটি শহরে যাবেন। তিনি আহমেদাবাদে জাইডাস বায়োটেক পার্ক, হায়দ্রাবাদের ভারত বায়োটেক ও পুণের সেরাম ইনস্টিটিউট অফ ইন্ডিয়াতে যাবেন।

কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াইতে ভারত এখন একটি গুরুত্বপূর্ণ অবস্থানে রয়েছে। প্রধানমন্ত্রীর এই সব প্রতিষ্ঠানে গিয়ে বিজ্ঞানীদের সঙ্গে আলোচনায় ভবিষ্যতে প্রস্তুতির ক্ষেত্রে সুবিধা হবে। এছাড়া দেশের নাগরিকদের টিকাকরণের ক্ষেত্রে নানা চ্যালেঞ্জের মোকাবিলার জন্য পরিকল্পনা করা যাবে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages