সিপিআইএমএল নেতার বাড়িতে ভাংচুর ত্রিপুরায়, অভিযোগের তীর বিজেপির দিকে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সিপিআইএমএল নেতার বাড়িতে ভাংচুর ত্রিপুরায়, অভিযোগের তীর বিজেপির দিকে

Share This

সিপিআইএমএল নেতার বাড়িতে ভাংচুর ত্রিপুরায়, অভিযোগের তীর বিজেপির দিকে


আজ খবর (বাংলা), উদয়পুর, ত্রিপুরা, ১৭/১১/২০২০ : এবার ত্রিপুরা রাজ্যের উদয়পুরে এক সিপিআইএমএল  নেতার বাড়িতে বিজেপি আশ্রিত গুন্ডারা আক্রমন চালিয়েছে বলে অভিযোগ উঠল।

গত ১৫ তারিখে সিপিআইএমএল নেতা ত্রিপুরার ইউনিট সেক্রেটারি পার্থ কর্মকারের বাড়িতে চড়াও হয়ে ব্যাপক ভাংচুর চালিয়েছে দুষ্কৃতীরা। অভিযোগের তীর শাসক দল বিজেপির দিকে। সিপিআইএমএল-এর তরফে অভিযোগ করা হয়েছে শাসক দল বিজেপি আশ্রিত গুন্ডারাই সেদিন পার্থবাবুর বাড়িতে চড়াও হয়ে ভাংচুরের ঘটনা ঘটিয়েছে। এই ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগও তোলা হয়েছে। 

সিপিআইএমএল  পলিটব্যুরোর তরফ থেকে প্রভাত কুমার বিবৃতি দিয়ে বলেছেন গত ১৫ তারিখে রাত্রি সাড়ে আটটা নাগাদ বিজেপি আশ্রিত ডজন দুয়েক গুন্ডা কমরেড পার্থ কর্মকারের বাড়িতে জোর করে ঢুকে ব্যাপক ভাংচুর চালিয়েছে। সেই সময় বার বার পুলিশকে ফোন করা হলেও তারা পার্থবাবুর পরিবারকে উদ্ধার করতে আসেনি।"

"শুধু এই আক্রমণই নয়, এর আগেও বিজেপি আশ্রিত দুষ্কৃতী ও সমর্থকেরা সিপিআইএমএল-এর পার্টি অফিসে হামলা চালিয়েছে। বার বার আমাদের ওপর আক্রমন করছে বিজেপি, পুলিশ দেখেও কিছু দেখছে না। উদয়পুরেই  এভাবে দুটি ঘটনায় আমাদের পার্টি অফিস ভেঙে দেওয়া হয়েছে। প্রাতিবাদে আমরা ধর্না আন্দোলনে বসেছিলাম, কিন্তু প্রশাসন এখনো পর্যন্ত কোনো ব্যবস্থায় গ্রহণ করে নি," জানিয়েছেন প্রভাত কুমার। বিজেপির তরফ থেকে এই ঘটনার জন্যে কোনো পতিক্রিয়া পাওয়া যায় নি।

Place Your NEWS to us on 8420807020 (What's App)

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages