জলপাইগুঁড়িতে ছট পূজার আগে বহু মানুষকে খাদ্য সামগ্রী ও নতুন বস্ত্র দিলেন মোহন বসু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জলপাইগুঁড়িতে ছট পূজার আগে বহু মানুষকে খাদ্য সামগ্রী ও নতুন বস্ত্র দিলেন মোহন বসু

Share This


আজ খবর (বাংলা),  জলপাইগুড়ি, পশ্চিমবঙ্গ, ১৮/১১/২০২০ :  আসন্ন ছট পূজা উপলক্ষে বহু মানুষকে খাদ্য সামগ্রী এবং নতুন বস্ত্র দিলেন জলপাইগুড়ি পুরসভার প্রাক্তন চেয়ারম্যান মোহন বসু।

আগামী পরশুদিন ২০ তারিখে পালিত হবে ছট পূজা। সেদিন বহু মানুষ সূর্য দেবতার উদ্দেশ্যে পূজা দেবেন। হিন্দু সমাজে যথেষ্ট গুরুত্ত্বপূর্ন এই ছট পূজা। তবে পশ্চিমবঙ্গে বেশিরভাগ বিহারী মানুষজন এই পূজা করে থাকেন। আগামী পরশুদিন তাঁরা ভোরবেলায় উঠে সূর্যোদয়ের সাথে সাথে সূর্য দেবতার পূজা দিয়েই অন্ন জল গ্রহণ করবেন। এই রীতি চলে আসছে প্রাচীনকাল থেকেই। 

আজ ছট পূজার আগেই মোট ২৫ ওয়ার্ডের ৭০০রও বেশি  মানুষের হাতে খাদ্য সামগ্রী এবং নতুন বস্ত্র তুলে দিলেন মোহন বসু। আজ মোহন বাবুর  বেগুনটারির  বাড়ি থেকে যখন এত মানুষ খাদ্য সামগ্রী এবং নতুন  বস্ত্র নিয়ে বেরিয়ে আসছিলেন, তখন স্প্ষ্টতই তাঁদের বেশ খুশী দেখাচ্ছিল। মোহন বাবু অবশ্য প্রতি বছর ছট পূজার আগে এইভাবেই খাদ্য ও বস্ত্র তুলে দেন দুঃস্থ মানুষের হাতে। 



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages