নেশার ঘোরে দোকানিকে গুলি মহিলার, পরে গ্রেপ্তার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নেশার ঘোরে দোকানিকে গুলি মহিলার, পরে গ্রেপ্তার

Share This

নেশার ঘোরে দোকানিকে গুলি মহিলার, পরে গ্রেপ্তার


আজ খবর  (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৪/১১/২০২০ : উত্তর পূর্ব  দিল্লীর চৌহান বাঙ্গার এলাকায় এক ২৮ বছরের মহিলা একটি দোকানের সামনে দাঁড়িয়ে উন্মত্তের মত পিস্তল থেকে গুলি চালাচ্ছেন, এই দৃশ্যটি ব্যাপক ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। 

স্বাভাবিকভাবেই ভাইরাল হওয়া  সেই দৃশ্য গিয়ে পৌঁছেছে দিল্লী পুলিশের কাছেও। এই দৃশ্য দেখে চমকে ওঠে  দিল্লীর পুলিশ।ঘটনাস্থলের একেবারে কাছে থাকা থানা থেকে দ্রুত ঘটনাস্থলে গিয়ে পৌঁছায় সশস্ত্র পুলিশের একটি দল। ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, মহিলা উন্মত্তের মত অশ্লীল গালিগালাজ করছেন এবং তাঁর সঙ্গে থাকা পিস্তল থেকে বার বার গুলি চালাচ্ছেন। সঙ্গে সঙ্গে ঘটনাস্থল ঘিরে ফেলে দিল্লী পুলিশ। ওই মহিলাকে আত্মসমর্পন করতে বলা হয়। ওই মহিলা প্রথমে আত্মসমর্পন করতেও  রাজি হন নি।

যাই হোক অবশেষে ওই মহিলাকে পাকড়াও করে পুলিশ।তারপর তাঁকে নিয়ে আসা হয় থানায়। দেখা যায়, ওই মহিলা প্রচুর পরিমাণে মদ্যপান করেছেন। কোনো কারণে তিনি ওই দোকানদারের ওপর ক্ষেপেছিলেন, তাই তিনি নেশার ঘোরে ওই দোকানদারকে গালিগালাজ করছিলেন এবং গুলি চালাছ্ছিলেন। মহিলাকে গ্রেপ্তার করা হয়েছে এবং তার পিস্তলটিকেও বাজেয়াপ্ত করা হয়েছে। গুলি চালানোর সময় ওই মহিলা নিজেকে এক গ্যাংস্টারের বোন বলে দাবী করছিলেন, সেটা অবশ্য মিথ্যা বলে জানিয়েছেন ওই মহিলা। থানায় আসার পর অবশ্য তাঁর সব নেশা কেটে গিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages