২৬/১১র দিনেই শ্রীনগরের কাছে জঙ্গী হামলায় শহীদ ২ জওয়ান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


২৬/১১র দিনেই শ্রীনগরের কাছে জঙ্গী হামলায় শহীদ ২ জওয়ান

Share This

২৬/১১র দিনেই শ্রীনগরের কাছে জঙ্গী হামলায় শহীদ ২ জওয়ান


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ২৬/১১/২০২০ :  মুম্বইয়ে জঙ্গী হানার দিনেই (২৬/১১) জম্মু ও কাশ্মীরে জঙ্গী হানা হতে পারে বলে খবর ছিলই। আজ সেটাই হল। 

আজ শ্রীনগর শহরের বাইরে পরিমপোরায় ভীড়ে ঠাসা রাস্তায় নিরাপত্তা বাহিনীর ওপর গুলি চালাল জঙ্গীরা । জঙ্গীরা আজ ভীড়ের মধ্যে থেকেই অতর্কিতে গুলি চালায় আর্মির কুইক রেসপন্স টিমের জওযানদের ওপর। গুলি চালিয়েই তারা ভীরে মিশে গিয়ে গা ঢাকা দেয়। দুই জওয়ানের গায়ে গুলি লাগে। দ্রুত তাঁদেরকে মিলিটারি সুবিধাযুক্ত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসা চলাকালীন দুই জওযানই মৃত্যুর কোলে ঢলে পড়েন।

আর দুই দিন পরেই জম্মু ও কাশ্মীরের সর্বত্র District Development Corporation (DDC) এর নির্বাচন শুরু হতে চলেছে। গোয়েন্দাদের কাছে খবর আছে, এই নির্বাচনকে ঘিরেও নাশকতা চালাতে ছক কষেছে জঙ্গীরা। সেই কারনে গোটা উপত্যাকা জুড়েই নিরাপত্তা আঁটোসাঁটো করার প্রক্রিয়া চলছিল। কিন্তু তার মধ্যেই এই ধরনের ঘটনা ঘটে গেল।  পরিমপোরার ঘটনাস্থল ঘিরে রেখেছে নিরাপত্তা বাহিনী। জঙ্গীদের খোঁজে চিরুনি তল্লাশি চালান হচ্ছে। স্থানীয় মানুষদের মধ্যে কেউ কেউ বলছেন একটি ভ্যানে করে এসে দুই বা তিন জন জঙ্গী এসে এই নাশকতা চালিয়েছে।

এদিকে জম্মু ও কাশ্মীরের পুঞ্চ সেক্টরে বিনা প্ররোচনায় যুদ্ধ বিরতি চুক্তি আরও একবার লংঘন করে সীমাম্তের অপার থেকে পাক সেনাবাহিনী ব্যাপক গোলাগুলি চালাতে শুরু করেছে। পুঞ্চ জেলার কসবা ও কির্নি সেক্টর লক্ষ করে তারা ক্রমাগত সেলিং শুরু করেছে। দুপুর দেড়টা থেকেই এইভাবে তারা সেলিং চালিয়ে যাচ্ছে। সেলিং এর ফাঁকে পাক সেনারা যাতে নতুন করে জঙ্গী অনুপ্রবেশ ঘটাতে না পারে সেদিকটাও নজরে রেখেছে বিএসএফ। পাক সেনার সেলিং এর যোগ্য জবাব দিচ্ছে ভারতীয় সেনা জওযানরাও।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages