নাশকতা করার আগেই দিল্লিতে গ্রেপ্তার ২ জঙ্গী, সতর্কতা সব সিআরপিএফ ক্যাম্পে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নাশকতা করার আগেই দিল্লিতে গ্রেপ্তার ২ জঙ্গী, সতর্কতা সব সিআরপিএফ ক্যাম্পে

Share This

নাশকতা করার আগেই দিল্লিতে গ্রেপ্তার ২ জঙ্গী, সতর্কতা সব সিআরপিএফ ক্যাম্পে


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৭/১১/২০২০ : রাজধানী দিল্লী  থেকে দুই সন্দেহভাজন জঙ্গীকে আটক করেছে দিল্লী পুলিশ। এরপরেই দেশের সমস্ত সিআরপিএফ ক্যাম্পে কড়া  সতর্কতা জারি করা হয়েছে। 

গোপন সূত্রে খবর পেয়ে দিল্লী পুলিশ রাজধানী দিল্লী থেকে দুই জঙ্গীকে গ্রেপ্তার করেছে। এই দুই জঙ্গীকে থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করার পর গোটা দেশে সমস্ত সিআরপিএফ ক্যাম্পগুলিতে কড়া  সতর্কতা অবলম্বন করতে বলা হয়েছে। এই দুই জঙ্গীকে জেরা করেই আরও তথ্য পেতে চাইছে দিল্লী পুলিশ।

এদের থেকে যে প্রাথমিক খবর পাওয়া গিয়েছে, তাতে বোঝা যাচ্ছে দেশের কোনো সিআরপিএফ ক্যাম্পে বড়সর নাশকতা চালাতে চলেছে জঙ্গীরা। সেই মত দেশের সব সিআরপিএফ শিবিরগুলিকেই সতর্ক করে বলা হয়েছে, 'দেশের যে কোনো সিআরপিএফ ক্যাম্পগুলির আশেপাশে অচেনা কাউকে দেখলেই যেন সিআরপিএফ জওয়ানরা ব্যবস্থা নিতে দেরি না করেন'। প্রত্যেক শিবিরে পাহারা আরও বাড়িয়ে দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

গতকাল গোপন সূত্রে খবর পেয়ে দিল্লী পুলিশ মিলেনিয়াম পার্কের কাছে ফাঁদ পাতে, তাতেই ধরা পরে যায় দুই জঙ্গী। এরা এসেছিল জম্মু ও কাশ্মীরের বারামুল্লা ও কূপওয়ারা থেকে। দিল্লী পুলিশ এই দুজনকে রাত্রি সওয়া  দশটা নাগাদ সরাই  কালে খান এলাকা থেকে গ্রেপ্তার করেছে। দুই জঙ্গীর মধ্যে একজনের নাম আবদুল  লতিফ, সে বারামুল্লার সোপোরের বাসিন্দা এবং অপরজন মহম্মদ আশরাফ খাতনা, সে কূপওয়ারার বাসিন্দা। দিল্লী পুলিশের স্পেশ্যাল সেল এই দুই জঙ্গীর থেকে দুটি  অটোমেটিক পিস্তল এবং ১০ রাউন্ড করে গুলি উদ্ধার করেছে। এখন পুলিশ এদের থেকে আরও তথ্য উদ্ধার করার কাজ করছে।

সৌজন্যে : ANI

 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages