সেনাবাহিনী ত্রাতা হয়ে প্রাণ বাঁচাল দুই মহিলার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সেনাবাহিনী ত্রাতা হয়ে প্রাণ বাঁচাল দুই মহিলার

Share This

সেনাবাহিনী ত্রাতা হয়ে প্রাণ বাঁচাল দুই মহিলার


আজ খবর (বাংলা), ইটানগর , অরুণাচলপ্রদেশ, ০৫/১১/২০২০ : ভারতীয় সেনাবাহিনী ফের একবার ত্রাতার ভূমিকায় অবতীর্ন হলেন অরুণাচল প্রদেশে। ভংকর স্রোতের মুখে স্রেফ ডুবতে থাকা দুই মহিলার প্রাণ বাঁচিয়ে দিলেন ইন্ডিয়ান আর্মির  বীর জওয়ানরা। 

ঘটনাটি গতকালের। অরুণাচলপ্রদেশের পশ্চিম সিয়াঙ জেলার কায়িঙ গ্রামের সিয়াম নদীর জল হঠাৎ করেই বেড়ে গিয়েছিল। হড়পা বানের জেরে প্রায় বিপদ সীমার কাছে বইতে শুরু করেছিল নদীর জল।. এই রকম সময় দেখা যায়, নদীর মাঝখানে একটি বড় বোল্ডারের ওপর আটকে পড়েছেন  স্থানীয় দুই মহিলা। এদিকে জল আরও বাড়ছে। আর যেভাবে জলের স্রোত বাড়ছে তাতে যে কোনো মুহূর্তে ওই দুই মহিলা ডুবে যেতে পারতেন অথবা স্রোতের টানে ভেসে যেতে পারতেন। নদীর ধারে গ্রামের মানুষের ভীড় বাড়তে থাকলেও ওই দুই মহিলা পর্যন্ত পৌঁছনোর কথা কেউই ভাবতে পর্যন্ত পারেন নি।

এমন সময় ঘটনাস্থলে ত্রাতার ভূমিকায় অবতীর্ন হন ভারতীয় সেনাবাহিনী। সেনাবাহিনীর জওয়ানরা একটুও সময় নষ্ট না করে নেমে পড়েন উদ্ধারকার্যে। তারপর ঘণ্টা দুয়েক রুদ্ধশ্বাস প্রহর গোনার পর উদ্ধার করা সম্ভবপর হয় ওই দুই মহিলাকে। সেনা জওয়ানদের কাঁধে ভর করে নিরাপদে ফিরে আসেন ওই দুই মহিলা। ভারতীয় সেনাবাহিনী যেন তাঁদের পুনর্জন্ম দিলেন। হাঁফ ছেড়ে বাঁচলেন নদীর ধারে থাকা আপেক্ষমাণ গ্রামবাসীরা। তবে তাঁদের কন্ঠে ছিল একটাই স্লোগান, "জয় জওয়ান, জয়  জওয়ান"।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages