চিকিৎসক দম্পতির মৃতদেহ আগলে ৭ দিন রইল মেয়ে ও নাতনি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


চিকিৎসক দম্পতির মৃতদেহ আগলে ৭ দিন রইল মেয়ে ও নাতনি

Share This


আজ খবর (বাংলা), বরাহনগর , কলকাতা, পশ্চিমবঙ্গ, ৩০/১১/২০২০ : বরানগর পৌরসভার অন্তর্গত 16 নম্বর ওয়ার্ডের এক নম্বর টি এন চ্যাটার্জি স্ট্রিট 'লালবাড়ি' বহুতল আবাসন থেকে ডাক্তার এক দম্পতির পচা গলা মৃতদেহ উদ্ধার করল বরানগর থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে বরানগর থানার অন্তর্গত এক নম্বর টি  এন চ্যাটার্জি স্ট্রিট লালবাড়ি বহুতল আবাসনের দোতালায়। ডাক্তার এ কে চৌধুরী এবং তার স্ত্রী ডাক্তার এস চৌধুরী, স্বামী এবং স্ত্রী তাঁরা দুজনেই পেশায় ডাক্তার ছিলেন।  একে চৌধুরীর বয়স 80 থেকে 85 বছরের মধ্যে এবং তাঁর স্ত্রীর বয়স 80 র কাছাকাছি;  তাঁদের  এক মেয়ে, তাঁর বিয়ে হয়ে যায়, কিন্তু মেয়ে ডিভোর্স হওয়ার মা এবং বাবার কাছে থাকতেন। তাঁর নাম দেবী ভৌমিক, বয়স 48 এর কাছে এবং তাঁর একমাত্র মেয়ে এই চারজন এই আবাসনের একটি ফ্ল্যাটে থাকতেন।

এই আবাসনে প্রায় কুড়ি বছর ধরে এই আবাসনে বাস করতেন এই ডাক্তার দম্পতি এ মাসের তেইশ তারিখে প্রথমে ডাক্তার মারা যান,  প্রাথমিক অনুমান, পরে ডাক্তারের স্ত্রীও মারা যান। অবশ্য সবটাই ময়নাতদন্তের উপরে নির্ভর করছে।  এদিন সন্ধ্যা সাড়ে ছটা নাগাদ বরানগর থানার পুলিশ ফ্ল্যাট থেকে ডাক্তার দম্পতির  পচা গলা মৃতদেহ উদ্ধার করে আবাসনের মানুষের অনুমান মানসিক ভারসাম্য হারানো নাতনি এবং তার মা 23 তারিখ থেকে আজ অব্দি মৃত ডাক্তার দম্পতি কে নিয়ে একই ঘরে দীর্ঘদিন ধরে বাস করে আসছেন, কিন্তু আশেপাশের ফ্লাটের অন্য প্রতিবেশীরা বা  আবাসনের অন্যান্যরা কেউই বুঝতে পারেননি।পুলিশ মৃতদেহ বের করার পর আবাসনের লোকেরা জানতে পারে। বরানগর থানার পুলিশ মৃতদেহ দুটি ময়না তদন্তের জন্য সাগর দত্ত মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়; তদন্তে বরানগর থানার পুলিশ। বরানগর থানার পুলিশ মেয়েকে দেবী ভৌমিককে  থানায় নিয়ে আসে. (দেখুন ভিডিও)

রিপোর্ট : শৃঙ্চিনি পোদ্দার 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages