আমি ভাল আছি, হৃদযন্ত্র ভালোই কাজ করছে : কপিল দেব - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আমি ভাল আছি, হৃদযন্ত্র ভালোই কাজ করছে : কপিল দেব

Share This

আমি ভাল আছি, হৃদযন্ত্র ভালোই কাজ করছে : কপিল দেব


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৩/১১/২০২০ : নিজের স্বাস্থ্য সম্পর্কে সুখবর দেওয়ার পাশাপাশি ভারতীয় প্রাক্তন অলরাউন্ডার কপিল দেব আজ দেশবাসীকে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন।

একটি টুইটবার্তায় ওয়ার্ল্ড কাপ জয়ী প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়ক কপিল দেব জানিয়েছেন "আমি ভাল আছি। আমি সুস্থ আছি। সকলকে শুভ দীপাবলির শুভেচ্ছা। আমি কামনা করছি এই দীপাবলি আপনাদের জীবনে অনেক অনেক আনন্দ এবং খুশী নিয়ে আসুক। আমার সুস্থতার জন্যে আপনারাও ঈশ্বরের কাছে কামনা করেছেন, তার জন্যে অসংখ্য ধন্যবাদ। এখন আমি ভাল আছি আর আমার হৃদযন্ত্রটি ভালোই কাজ করছে।" 

গত মাসের ২৩ তারিখে কপিল দেব অসুস্থ হয়ে পড়েছিলেন। তাঁর শ্বাসকষ্ট হচ্ছিল। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। তাঁর দেহে এনজিওপ্লাস্টি করা  হয়েছিল। তারপর গত মাসের ২৫ তারিখে হাসপাতাল থেকে তাঁকে ছেড়ে দেওয়া হয়েছিল। এরপর বেশ কিছুদিন বাড়িতেই বিশ্রাম নেন কপিলদেব। অসুস্থতা থেকে ফিরে আসায় স্বস্তির নিশ্বাস ফেলেন তাঁর ভক্ত ও অনুরাগীরা। 

গতকাল কাঁপিলদেব একটি ভিডিও প্রকাশ করেছিলেন, যে ভিডিওতে দেখা যাচ্ছে খুব আনন্দের সাথে তিনি কয়েকজনের সাথে গলফ খেলছিলেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages