ফের এক বিজেপি কর্মীকে পিটিয়ে খুন কোচবিহারে রাজনীতি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের এক বিজেপি কর্মীকে পিটিয়ে খুন কোচবিহারে রাজনীতি

Share This

ফের এক বিজেপি কর্মীকে পিটিয়ে খুন কোচবিহারে
বিজেপি কর্মী কালাচাঁদ কর্মকার 


আজ খবর (বাংলা), কোচবিহার, পশ্চিমবঙ্গ, ১৮/১১/২০২০ :  পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন যতই এগিয়ে আসছে, ততই রাজনৈতিক হিংসার ঘটনা সামনে আসছে। আজ কোচবিহারে খুন হয়ে গেলেন এক বিজেপি কর্মী।  

রাজ্য বিজেপি সূত্রে জানা গিয়েছে, আজ কোচবিহারে বিজেপির এক কর্মী খুন হয়েছেন। তিনি কোচবিহারের বিজেপির বুথ সম্পাদক ছিলেন।  নাম কালাচাঁদ কর্মকার। বিজেপি অভিযোগ করেছে, তৃণমূলের গুন্ডাবাহিনী কালাচাঁদকে নির্মমভাবে পিটিয়ে হত্যা করেছে। তাঁর অপরাধ ছিল তিনি বিজেপি করতেন। বিজেপি প্রশ্ন তুলেছে, রক্তের রাজনীতি করে তৃণমূল কি মানুষের সমর্থন পেতে চাইছে ? 

কালাচাঁদ কর্মকারের হত্যাকাণ্ডের জন্যে বিজেপির তরফ থেকে থানায় অভিযোগ জানানো হয়েছে। এই হত্যাকাণ্ডের প্রতিবাদে সোচ্চার হয়েছেন বিজেপির মাইনরিটি সেলের সভাপতি আলী হোসেন। তিনি বলেন, "কালাচাঁদ কর্মকারকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। যদি দোষীদের খুঁজে বের করে শাস্তি দেওয়া না হয়, তাহলে আমরা বৃহত্তর আন্দোলনের পথে যাব।." কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় বলেছেন, "তৃণমূলের গুন্ডাবাহিনী কালাচাঁদ কর্মকারকে পিটিয়ে হত্যা করেছে, কিন্তু প্রশাসন চোখে কাপড় বেঁধে রয়েছে। খুব শীঘ্রই মানুষ এর জবাব দেবে।"  

এই ঘটনার প্রতিবাদ জানিয়েছেন বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জি, সাংসদ অর্জুন সিং, রথীন্দ্র বসু ও অন্যান্য নেতারা।  আগামীকাল এই হত্যাকাণ্ডের প্রতিবাদে কোচবিহারের তুফানগঞ্জে বিজেপি ১২ ঘণ্টার বনধ ডেকেছে। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, "তৃণমূলের হিংসাত্মক রাজনীতির জন্যে আজ গোটা পশ্চিমবঙ্গ রক্তাক্ত হয়ে উঠেছে। কোচবিহারে তৃণমূলের জঙ্গী মনোভাবের জন্যেই আরও এক বিজেপি কর্মীকে প্রাণ বিসর্জন দিতে হল। কি ছিল তার অপরাধ ? সে বিজেপি কর্মী ছিল, এই ছিল তার অপরাধ ?" 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages