একদিকে সীমান্তে গুলি চালাচ্ছে পাকসেনা, অন্যদিকে রাজপথে গ্রেনেড ছুঁড়ছে জঙ্গীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


একদিকে সীমান্তে গুলি চালাচ্ছে পাকসেনা, অন্যদিকে রাজপথে গ্রেনেড ছুঁড়ছে জঙ্গীরা

Share This

একদিকে সীমান্তে গুলি চালাচ্ছে পাকসেনা, অন্যদিকে রাজপথে গ্রেনেড ছুঁড়ছে জঙ্গীরা


আজ খবর ( বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ১৯/১১/২০২০ :  একদিকে সন্ধ্যে নামতেই জম্মু ও কাশ্মীরের লাইন অফ কন্ট্রোলের ওপার থেকে পাকিস্তান গোলাগুলি চালাতে শুরু করেছে, আর একদিকে জঙ্গীরা গ্রেনেড বিস্ফোরণ ঘটাচ্ছে প্রকাশ্য রাজপথে। 

বুধবার সন্ধ্যে নামতেই লাইন অফ কন্ট্রোলের ওপার থেকে গোলাগুলি চালাতে শুরু করে  দিয়েছিল পাকিস্তান। ঘড়িতে সাড়ে ছটা বাজতেই বিনা প্ররোচনায় যুদ্ধ বিরতি চুক্তি লংঘন করেই পাক সেনারা সীমান্তের ওপার থেকে মর্টার এবং হেভি মেশিনগান থেকে গুলি চালাতে শুরু করে দিয়েছিল। পাকিস্তানের এই গোলাগুলি চালানোর ঘটনাটি ঘটেছে জম্মু ও কাশ্মীরের পুঞ্চ এলাকার শাপুর ও কিরনি  সেক্টরে, যে জায়গাগুলো  নিয়ন্ত্রন রেখার একেবারে কাছেই। এভাবেই দিনের পর দিন অন্যায়ভাবে ছায়া যুদ্ধ চালিয়ে যেতে চাইছে পাকিস্তান। তবে এই ঘটনায় এখনো পর্যন্ত হতাহতের খবর নেই।ভারতও পাকিস্তানের গোলাগুলির যোগ্য জবাব দিয়েছে।

এদিকে জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলায় জঙ্গীদের ছোঁড়া গ্রেনেডের আঘাতে জখম হয়েছেন মোট ১২ জন পথ চলতি সাধারণ মানুষ। তবে জঙ্গীদের টার্গেট ছিল পুলিশ এবং সিআরপিএফ। তাঁদের দিকেই গ্রেনেড ছুঁড়তে চেয়েছিল জঙ্গীরা, কিন্তু লক্ষ্যভ্রষ্ট  হয়ে সেই গ্রেনেড এসে পড়ে রাজপথে আর সেখানেই ফেটে যায়। গ্রেনেডের স্প্লিন্টার লেগে আহত হন মোট ১২ জন সাধারণ মানুষ। তাঁদেরকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জঙ্গীদের খোঁজে এলাকা জুড়ে চিরুনি তল্লাশি চালাচ্ছেন  নিরাপত্তা বাহিনীর জওয়ানরা।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages