সংবিধান দিবসের দিন থেকেই কংগ্রেসের বিরুদ্ধে দেশজুড়ে প্রচারে নামতে চলেছে বিজেপি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সংবিধান দিবসের দিন থেকেই কংগ্রেসের বিরুদ্ধে দেশজুড়ে প্রচারে নামতে চলেছে বিজেপি

Share This

সংবিধান দিবসের দিন থেকেই কংগ্রেসের বিরুদ্ধে দেশজুড়ে প্রচারে নামতে চলেছে বিজেপি


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৪/১১/২০২০ : সংবিধান দিবসের পরেই কংগ্রেসের বিরুদ্ধে দেশজুড়ে প্রচারে নামতে চলেছে বিজেপি। মুলতঃ  সেনাসামগ্রী ক্রয় সংক্রান্ত কংগ্রেসের দুর্নীতি নিয়েই সরব হতে চলেছে বিজেপি।

আগামী ২৬শে নভেম্বর দেশে পালিত হতে চলেছে সংবিধান দিবস। সেই দিনই কংগ্রেসের বিরুদ্ধে সেনা সামগ্রী ক্রয় সংক্রান্ত দুর্নীতি নিয়ে দেশজুড়ে প্রচারে নামতে চলেছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব। দেশব্যাপী এই প্রচারে অগস্তা ওয়েস্টল্যাণ্ড দুর্নীতি ও কেলেঙ্কারির প্রচার করা হবে বলে জানা যাচ্ছে। বিজেপির শীর্ষ নেতৃত্ব ঠিক করেছে সংবিধান দিবসের দিন দেশের সর্বত্র প্রেস কনফারেন্স করে বিজেপি প্রচার করবে, কিভাবে সেনাবাহিনীর যে কোনো সামগ্রী ক্রয় করার সময় কংগ্রেস কাটমানি এবং কমিশন আদায় করার সংস্কৃতি পালন করত। 

প্রেস কনফারেন্স ছাড়াও কংগ্রেসের অগস্তা  ডিফেন্স ডিল নিয়ে সোশ্যাল মিডিয়াতেও ব্যপকভাবে প্রচার করা হবে বলে জানতে পারা গিয়েছে বিজেপি সূত্রে।  "কংগ্রেস জাতীয়তা বিরোধী দল। তারা সেই সব শক্তির সাথে ওঠাবসা করে, যারা অন্য দেশের আভ্যন্তরীন বিষয়ে বাইরে থেকে হস্তক্ষেপ করার অপচেষ্টা করে। কংগ্রেসের নেতারা শত্রুদেশগুলিকে অনুপ্রাণিত করে, যাতে তারা আন্তর্জাতিক প্ল্যাটফর্মে দাঁড়িয়ে মিথ্যা ভাষণের মাধ্যমে দেশকে অসম্মানিত করার চেষ্টা করে। ওরা (কংগ্রেস) ডিফেন্স ডিল নিয়ে সমঝোতা করে। ওরা দেশের সেনাবাহিনীর সাহসী মানাসিকতাকে নিম্নমুখী করে তোলে এবং দেশের নিরাপত্তা বাহিনীকে নিয়ে প্রশ্ন তোলে। এই বিষয়গুলি দেশের মানুষের জানা উচিত", বলছেন বিজেপির সেই সূত্র।

সম্প্রতি মন্ত্রী রবি শঙ্কর প্রসাদ  সহ বিজেপির অন্যান্য নেতারাও কংগ্রেসের সরব হয়েছেন এবং বলেছেন ৩,৬০০ কোটি টাকা দিয়ে ১২টি অগস্তা ওয়েস্টল্যাণ্ড হেলিকপ্টার ক্রয়ের সময় ইউপিএ আমলে দুর্নীতি হয়েছিল এবং ঘুষ নেওয়ার মত ঘটনা ঘটেছিল। এইসব বিষয়গুলি নিয়ে বিজেপি ইতিমধ্যেই চাপ বাড়াতে শুরু করেছে কংগ্রেসের ওপর। আগামী সংবিধান দিবসের দিন থেকেই বিজেপি এই বিষয়গুলি নিয়ে ব্যাপক প্রচারে নামতে চলেছে বলে জানা গিয়ে সূত্র মারফত।

সৌজন্যে : ANI 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages