ওই দল এখন আর পার্টি নেই, প্রপার্টি হয়ে গেছে; টানা হেঁচড়া তো হবেই : দিলীপ ঘোষ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ওই দল এখন আর পার্টি নেই, প্রপার্টি হয়ে গেছে; টানা হেঁচড়া তো হবেই : দিলীপ ঘোষ

Share This


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৩/১১/২০২০ : আজ শহরে ফিরে কলকাতার মানিকতলা অঞ্চলে শান্তিনাথ তলা বারোয়ারি শ্যামা সমিতির  পূজার উদ্বোধন করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

কলকাতায় ফিরলেও উত্তর বঙ্গে তাঁর ওপর যে আক্রমন করা হয়েছিল, সেই  স্মৃতি এখনো টাটকা দিলীপবাবুর মনে। ভারত ভুটান  সীমান্তে ঝর্না বস্তি এলাকায় তাঁর এবং দলীয়  কার্যকর্তাদের ওপর যে হামলা হয়েছিল, সেই ঘটনার স্মৃতিচারণা করলেন  সাংবাদিকদের সামনে। আজ তিনি বুঝিয়ে দিতে চাইলেন, 'পাহাড়ের দুষ্কৃতীকে সমতলে টেনে নামিয়ে তাকে দিয়ে হামলা করানোর ছক চলছে। কিন্তু তাতে কোনো লাভ হবে না'। দিলীপবাবু বলেন, 'তাঁর ওপরে  এর আগেও অনেকবার  হামলা হয়েছে। মানুষ সব কিছুই দেখছে'।

রাজ্যের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ আজ তৃণমূল কংগ্রেসের সমালোচনা করতে গিয়ে বলেন, "ওই পার্টি এখন আর পার্টি  নেই, .এখন প্রপার্টি হয়ে গিয়েছে। তাই প্রপার্টি নিয়ে টানা হেঁচড়া তো  হবেই। আর সেটাই এখন হচ্ছে। তৃণমূল পার্টিতে যা কিছু এখন হচ্ছে, তাতে সাধারণ মানুষ খুব হতাশ হয়ে পড়েছেন। ওই দলের সদস্যরাও হতাশ হয়ে পড়েছেন এবং দল ছেড়ে চলে যাচ্ছেন। শুভেন্দু অধিকারী বিজেপিতে আসছেন কিনা আমার জানা নেই। তবে কেউ যদি আমাদের দলে আসতে চান, বিজেপির আদর্শ মেনে কাজ করতে চান, তাহলে তিনি স্বাগত।" 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages