মমতা বিজেপিকে ভয় পেয়েছে, মমতা সরকারের মৃত্যুঘণ্টা বেজে গিয়েছে : অমিত শাহ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মমতা বিজেপিকে ভয় পেয়েছে, মমতা সরকারের মৃত্যুঘণ্টা বেজে গিয়েছে : অমিত শাহ

Share This

মমতা বিজেপিকে ভয় পেয়েছে, মমতা সরকারের মৃত্যুঘণ্টা বেজে গিয়েছে : অমিত শাহ


আজ খবর (বাংলা),  বাঁকুড়া, পশ্চিমবঙ্গ, ০৫/১১/২০২০ : পশ্চিমবঙ্গে এসে অমিত শাহ ঘোষণা করলেন এই রাজ্যে মমতা সরকারের মৃত্যুঘণ্টা বেজে গিয়েছে, মমতা বিজেপিকে ভয় পেয়েছে, পশ্চিমবঙ্গে পরিবর্তন অবশ্যম্ভাবী।

গতকালই কলকাতায় এসে পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আর আজ সকালেই তিনি পৌঁছে গিয়েছেন বাঁকুড়ায়। বাঁকুড়ায় পৌঁছে বিরসা মুন্ডার মূর্তিতে মাল্যদান করেন তিনি। এরপর সাংবাদিকদের বলেন, "পশ্চিমবঙ্গে শাসন ব্যবস্থা সম্পূর্ণ  ভেঙ্গে পড়েছে। কেন্দ্র সরকার যে সব প্রকল্প গোটা দেশকে দিচ্ছে, সেই সব প্রকল্পের সুবিধা এখানকার মানুষ পাচ্ছেন না। রাজ্যের মানুষ বঞ্চিত হচ্ছেন। এবার পশ্চিমবঙ্গে পরিবর্তন শুধুমাত্র সময়ের অপেক্ষা। মমতা সরকারের মৃত্যুঘণ্টা বেজে গিয়েছে। মমতা বিজেপিকে ভয় পাচ্ছে। পশ্চিমবাংলার মানুষ পরিবর্তনের জন্যে মুখিয়ে আছেন। বিজেপি একবার সুযোগ পেলে পশ্চিমবাংলার মানুষের পাশে থেকে কাজ করবে। "   

গত লোকসভা নির্বাচনে জঙ্গলমহলে বিজেপি যথেষ্ট ভাল ফল করেছিল। সেই ভাল ফল বিজেপি ধরে রাখতে চায় আসন্ন বিধানসভা নির্বাচনেও। আজ মোট ১৩টি জেলার বিজেপি কর্মকর্তাদের সাথে দলীয় বৈঠকে বসতে  চলেছেন অমিত শাহ।এই দলীয় বৈঠকে আসন্ন বিধানসভা নির্বাচনের স্ট্র্যাটেজি ঠিক করে দেবেন তিনি। ইতিমধ্যেই তিনি পৌঁছে গিয়েছেন বাঁকুড়া শহরের রবীন্দ্র ভবনে। 

অমিত শাহ পশ্চিমবঙ্গে দুই দিনের সফরে এসেছেন। এই দুই দিনে তিনি জঙ্গল মহল ছাড়াও যাবেন উত্তর ২৪ পরগনার মতুয়া ভোটব্যাঙ্কের কড়া নাড়তে।  বিধখানসভা নির্বাচনে মতুয়া ভোটব্যাংক ও জঙ্গলমহল ভোটব্যাংক যথেষ্ট গুরুত্ত্বপূর্ন হয়ে উঠবে এটা  বলাই  বাহুল্য। মতুয়া সম্প্রদায় থেকে ইতিমধ্যেই একজন সাংসদ পেয়ে গিয়েছে বিজেপি। উত্তরবঙ্গেও বিজেপি ইতিমধ্যেই যথেষ্ট প্রভাব বিস্তার করে রেখেছে। তার সাথে জঙ্গলমহল এবং মতুয়া ভোট ব্যাংক আগামী বিধানসভা নিৰ্বাচনে বিজেপিকে যথেষ্ট শক্তিশালী করে তুলবে বলে মনে করছে রাজনৈতিক মহল.। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages