লাভ জেহাদ শব্দ আবিষ্কার করে বিজেপি দেশের সম্প্রীতি নষ্ট করছে : অশোক গেহলট - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


লাভ জেহাদ শব্দ আবিষ্কার করে বিজেপি দেশের সম্প্রীতি নষ্ট করছে : অশোক গেহলট

Share This

 

লাভ জেহাদ শব্দ আবিষ্কার করে বিজেপি দেশের সম্প্রীতি নষ্ট করছে : অশোক গেহলট

আজ খবর (বাংলা), জয়পুর, রাজস্থান, 20/11/2020 : 'লাভ জেহাদ' এই শব্দটা আসলে বিজেপির তৈরি, আর এই শব্দটা দিয়েই দেশের সম্প্রীতি নষ্ট করছে বিজেপি, এই কথা বলেই আজ বিজেপিকে আক্রমণ করলেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট ।

অশোক গেহলট আজ টূইট করে বলেন, "লাভ জেহাদ' বলে কোনো শব্দ ছিল না। এই শব্দটা বিজেপির আর। ওরাই এই শব্দটা নিয়ে এসেছে। আর এই শব্দটা দিয়ে বিজেপি দেশের সম্প্রীতি ও ঐক্যকে নষ্ট করছে এবং ভেদাভেদের রাজনীতি করছে। বিবাহ ব্যাপারটা ব্যক্তিগত বিষয়, কে কাকে বিয়ে করবে সেটা যারা বিয়ে করছে, তাদের ব্যাপার, কিন্তু বিজেপি সেই ব্যক্তিগত ব্যাপারেও হস্তক্ষেপ করতে চাইছে।" 

গেহলটের মতে বিজেপি গতা দেশেই সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করে দিচ্ছে। এর আগে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেছিলেন, তাঁর রাজ্যে লাভ জেহাদের বিরুদ্ধে তিনি আইন আনবেন। অথচ গত ফেব্রুয়ারি মাসে সংসদে সরাষ্ট্র মন্ত্রকের তরফ থেকে ব্যাখা দেওয়া হয়েছিল যে, লাভ জেহাদ ভারতীয় সংবিধানের অধীনে কোনো আইনের আওতায় অপরাধ হিসেবে গণ্য করা নেই, লাভ জেহাদ বলে কোনো কেস অথবা মামলাও নেই। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages