শাসক দলকে তুলোধনা বাম নেতা সুজন চক্রবর্তীর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শাসক দলকে তুলোধনা বাম নেতা সুজন চক্রবর্তীর

Share This


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৫/১১/২০২০ : আজ সিপিএম নেতা সুজন চক্রবর্তী সাংবাদিকদের বললেন আগামীকাল তাঁদের ডাকা ধর্মঘট ব্যাপকভাবে সফল হবে। শুধু সফলই হবে না, আগামীকাল রাজধানী দিল্লীও পুরোপুরি বনধ পালন করবে। 

আজ সিপিএম নেতা সাংবাদিকদের সামনে বিজেপি এবং তৃণমূল কংগ্রেসকে তুলোধনা করার চেষ্টা করেন। তাঁরা আগামী কাল যে ধর্মঘট ডেকেছেন, সেই ধর্মঘট দেশের শাসক দল বিজেপির নীতিগুলির বিরুদ্ধেই ডাকা হয়েছে। সেই কারনে তাঁর প্রথম আক্রমণের অভিমুখ বিজেপি হলেও তাঁর বক্তব্যের মূল লক্ষ ছিল রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। তৃণমূলই যে বিজেপিকে সবকিছুতে সুবিধা করে দিচ্ছে, সেই ব্যাপারেও আজ মন্তব্য করতে ছাড়েন নি সুজন চক্রবর্তী।

সুজনবাবু আজ বলেন, রাজ্যে তৃণমূলই বিজেপিকে সুবিধা করে দিচ্ছেন। মমতা ব্যানার্জি বুঝে গিয়েছেন, আগামী নির্বাচনে তাঁর পরাজয় হবে। তাই তিনি আমাদের আগামীকালের ধর্মঘটকে সমর্থন করে উঠতে পারছেন না। কেননা তাতে বিজেপিকে চটানো হবে। মমতা সিবিআই-এর ভয় পাচ্ছেন। তাই তিনি আমাদের দাবীগুলোকে সমর্থন করেও ধর্মঘটকে সমর্থন করতে পারছেন না.। ( দেখুন ভিডিও )

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages