গতকাল মুজাফ্ফরপুরে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৬.২ ডিগ্রি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


গতকাল মুজাফ্ফরপুরে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৬.২ ডিগ্রি

Share This

গতকাল মুজাফ্ফরপুরে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৬.২ ডিগ্রি


আজ খবর (বাংলা), লাখনৌ, উত্তরপ্রদেশ, ২২/১১/২০২০ : শীত এখনো তেমনভাবে আমাদের দেশে তার নতুন ইনিংস শুরু না করলেও উত্তরপ্রদেশের বিভিন্ন জায়গায় শীত কিন্তু বেশ জাঁকিয়ে পড়েছে বলে জানা যাচ্ছে, সেখানে তাপমাত্রা অনেকটাই কমে গিয়েছে। 

বিশেষ করে পশ্চিম উত্তরপ্রদেশে শীত ইতিমধ্যেই জাঁকিয়ে পড়েছে বলে জানা গিয়েছে। আজ সকালে উত্তরপ্রদেশের মুজাফ্ফরপুরে সর্বনিম্ন তাপমাত্রা ছিল ৬.২ ডিগ্রি। মুজাফ্ফরপুরের এই ঠান্ডা গত ৪০ বছরের রেকর্ড ভেঙে দিয়েছে।  গোরক্ষপুর, কানপুর, বারাণসী, এলাহাবাদ সর্বত্রই তাপমাত্রা ছিল নিম্নমুখী।  এইসব জায়গায়  সর্বনিম্ন তাপমাত্রা ছিলে ১০ ডিগ্রির কাছে অথবা কিছুটা কম।

দিল্লীর মৌসম ভবন জানিয়েছে, আগামীকাল উত্তরপ্রদেশের এই জায়গাগুলোতে একইরকম ঠাণ্ডা থাকবে তবে কিছুটা কুয়াশাও থাকবে। রাজধানী দিলীতেও এই বছর তাপমাত্রা দ্রুত কমবে এবং গোটা উত্তর প্রদেশ এবং দিল্লী জুড়ে  ঠাণ্ডা হাওয়া বইবে, যার ফলে শীত  আরও বেশি করে অনুভূত হবে। আগামী মঙ্গলবার এবং বুধবার উত্তরপ্রদেশের আবহাওয়া আরও শুস্ক হয়ে যাবে বলে জানা গিয়েছে। উত্তরাখন্ড ও হিমাচল প্রদেশের উচ্চ হিমালয় অঞ্চলে হালকা তুষারপাত হতে পারে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages