দিল্লিতে ফের বাড়ছে করোনা সংক্ৰমন, বন্ধ হতে পারে বাজারগুলি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিল্লিতে ফের বাড়ছে করোনা সংক্ৰমন, বন্ধ হতে পারে বাজারগুলি

Share This

দিল্লিতে ফের বাড়ছে করোনা সংক্ৰমন, বন্ধ হতে পারে বাজারগুলি


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৭/১১/২০২০ :  রাজধানী দিল্লিতে হঠাৎ করেই বাড়তে শুরু করেছে করোনা ভাইরাসের দাপট। তার জেরে বেশ কিছুদিনের জন্যে বন্ধ করে দেওয়া হতে পারে দিল্লীর বাজারগুলি।

আজ দিল্লীর মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল জানিয়েছেন, "যেহেতু দিল্লীতে ফের নতুন করে করোনা ভাইরাসের সংক্ৰমন বেড়ে গিয়েছে, সেই কারনে আমরা কেন্দ্র সরকারের কাছে একটি প্রস্তাব পাঠিয়েছি, ওই প্রস্তাবে বলেছি কিছুদিনের জন্যে হলেও দিল্লীর বাজারগুলিকে বন্ধ রাখতে পারলে ভাল হয়।. তাতে করে করোনা ভাইরাসের প্রকোপ কিছুটা হলেও কমানো যেতে পারে। কেননা আমরা দেখেছি দিল্লীর বাজার অঞ্চলগুলি থেকেই করোনা ভাইরাস সবথেকে বেশি ছড়াচ্ছে।"

জেজরিওয়াল বলেন, "দিল্লীর বেশ কিছু বাজার আমরা চিহ্নিত করেছি, যেখানে সাধারণ মানুষের মধ্যে অনেকেই স্বাস্থ্যবিধি একেবারেই পালন করছেন না। অনেকে মুখে মাস্ক না লাগিয়েই বাজারে পৌঁছে যাচ্ছেন। স্যানিটাইজার ব্যবহার করছেন না। এমনকি নিজেদের মধ্যে নিরাপদ দূরত্বটুকুও বজায় রাখছেন না। এতে করে দিল্লীতে করোনা সংক্ৰমন ছড়িয়ে পড়ছে ব্যাপকভাবে। যে সংক্ৰমন আমরা বেশ কিছুটা রুখে দিতে পেরেছিলাম, সেটাই ফের বাড়তে শুরু করেছে, তাই আপাতত চিহ্নিত করা বেশ কিছু বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিতেচলেছে প্রশাসন।"

দীপাবলির পরে এই মুহূর্তে দিল্লিতে করোনা ভাইরাস নিয়ে চিকিৎসারত রয়েছেন ৪০,১২৮ জন মানুষ। এখনো পর্যন্ত দিল্লীতে মোট ৪,৪১,৩৬১ জন মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। অরবিন্দ কেজরিওয়াল জানিয়েছেন, "এখন থেকে বিয়েবাড়ি বা অন্যান্য অনুষ্ঠানে দিল্লীতে ২০০ জনের বেশি মানুষকে যোগ দিতে দেওয়া হবে না।"


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages