মাঝেরহাট ব্রীজ চালু হতে চলেছে ডিসেম্বরের প্রথমদিকে : অরূপ বিশ্বাস - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মাঝেরহাট ব্রীজ চালু হতে চলেছে ডিসেম্বরের প্রথমদিকে : অরূপ বিশ্বাস

Share This


আজ খবর (বাংলা), বেহালা, কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৫/১১/২০২০ : নতুন ভাবে নতুন প্রযুক্তি দিয়ে তৈরি হয়ে গিয়েছে মাঝেরহাট ব্রীজ,  কিন্তুএখনো পর্যন্ত ব্রীজ উদ্বোধন করা .হয় নি।  

আজ মন্ত্রী অরূপ বিশ্বাস এসে দেখে গেলেন মাঝেরহাট ব্রীজের সর্বশেষ পরিস্থিতি। তিনি সাংবাদিকদের জানিয়েছেন, "নতুন প্রযুক্তি দিয়ে তৈরি করা হয়েছে মাঝেরহাট ব্রীজ। এই ধরনের ব্রীজ তৈরি করতে সাধারণত দুই বছর সময় লাগে। কিন্তু মাঝখানে রেল দেরি করিয়েছে 9 মাস আর করোনা আবহে লক ডাউনের জন্যে 3 মাস কাজ বন্ধ ছিল এই 12 মাস বাদ দিলে এক বছরের মধ্যেই আমরা নতুন মাঝেরহাট ব্রীজ আরও ভালভাবে তৈরি করে দিয়েছি।" প্রসঙ্গত উল্লেখ্য, যখন এই মাঝেরহাট ব্রীজ ভেঙ্গে গিয়েছিল, সেই সময় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলেছিলেন এক বছরের মধ্যেই এই ব্রীজ নতুন করে তৈরি করে দিতে। কার্যত সেটাই করে দেখাল রাজ্য সরকার। 

কিন্তু কবে থেকে চালু হবে মাঝেরহাট ব্রীজ ? সাংবাদিকদের এই প্রশ্নের উত্তরে অরূপবাবু বলেন, "প্রায় পুরো কাজ হয়ে গিয়েছে, আর সামান্য কাজ বাকি আছে, সেটাও হয়ে যাবে। আমরা আশা করছি ডিসেম্বর মাসের প্রথমদিকেই মাঝেরহাট ব্রীজ চালু করে দিত্ওয় পারব।" মাঝেরহাট ব্রীজ চালু হয়ে গেলে বেহালা সহ ডায়মন্ড হারবার পর্যন্ত মানুষের অনেক সমস্যা দুর হবে। এখন এই ব্রীজ না থাকায় হাইড রোড অথবা বেইলি ব্রীজ দিয়ে অনেকটা পথ ঘুরে যাতায়াত করতে হয় সাধারন মানুষকে। তাতে যেমন সময় লাগে বেশি, তেমন বাস বা ট্যাক্সিতে ভাড়াও লাগে বেশি। (দেখুন ভিডিও)

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages