বাবা মারা গেলেও দেশে ফিরলেন না সিরাজ, প্রশংসায় সৌরভ গাঙ্গুলি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাবা মারা গেলেও দেশে ফিরলেন না সিরাজ, প্রশংসায় সৌরভ গাঙ্গুলি

Share This

বাবা মারা গেলেও দেশে ফিরলেন না সিরাজ, প্রশংসায়  সৌরভ গাঙ্গুলি


আজ খবর (বাংলা), সিডনি, অস্ট্রেলিয়া, ২১/১১/২০২০ : বাবা মারা যাওয়ার খবর আসার পরেও অস্ট্রেলিয়ায় এসে ভারতীয় দলের সাথেই থেকে যেতে চাওয়ায় ভারতীয় দলে জায়গা পাওয়া মহম্মদ সিরাজের উচ্ছসিত প্রশংসা করলেন বিসিসিআই প্রেসিডেন্ট তথা প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক সৌরভ গাঙ্গুলি।

ভারতীয় দলে পেসার হিসেবে সুযোগ পেয়েছেন মহম্মদ সিরাজ। গতকালই ৫৩ বছর বয়সে তাঁর বাবা মহম্মদ ঘাউস মারা যান। সিরাজকে জিজ্ঞাসা করা হয়েছিল তিনি ফিরে যাবেন কিনা ? কিন্তু ভারতীয় দল ছেড়ে তিনি ফিরে যেতে রাজি হননি। তিনি দলের সাথেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন।তাঁর চরিত্রের এই দৃঢ় মানসিকতাকে প্রশংসা করেছেন সৌরভ গাঙ্গুলি। 

সিরাজ এখনো পর্যন্ত ভারতের হয়ে ১টি ওয়ানডে এবং ৩টি টি২০ ম্যাচ খেলেছেন। ওয়ানডে  ম্যাচে এখনো পর্যন্ত তিনি ১টি এবং টি২০ ম্যাচে ৩টি উইকেট পেয়েছেন। আইপিএল টুর্নামেন্টে বিরাট কোহলির নেতৃত্বে তিনি মোট ১১টি উইকেট পেয়েছেন। ভারত এখন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অস্ট্রেলিয়াতেই টুর্নামেন্ট খেলতে গেছে। সেখানে ওয়ান ডে, টি২০ এবং টেস্ট খেলাও হবে। এই মুহূর্তে ভারতীয় দল ১৪ দিনের কোয়ারেন্টাইন আছে। তার মধ্যেই গতকাল মহম্মদ সিরাজ তাঁর পিতৃ বিয়োগের খবর পান। প্রথম দিকে বাবার মৃত্যু সংবাদ পেয়ে ভেঙে পড়লেও সিরাজ নিজেকে .সামলে নেন এবং ক্রিকেটে মনোসংযোগ করে দলের সাথেই থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages