রাজ্যপালকে নজিরবিহীন আক্রমন তৃণমূলের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রাজ্যপালকে নজিরবিহীন আক্রমন তৃণমূলের

Share This


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৬/১১/২০২০ : রাজ্যপাল জগদ্বীপ ধনকরকে নজিরবিহীনভাবে আক্রমন করল তৃণমূল কংগ্রেস। আজ তৃণমূল ভবনে বসে রাজ্যপালের বিরুদ্ধে কড়া শব্দ প্রয়োগ করে বেশ কিছু অভিযোগ করলেন  তৃণমূল সাংসদ কল্যাণ ব্যানার্জি। 

আজ সাংবাদিক বৈঠকে কল্যাণ ব্যানার্জি বলেন, " .ক্রিমিনালদের হয়ে কাজ করছেন রাজ্যপাল। রাজ্যের রাজ্যপাল যেভাবে টুইটের মাধ্যমে একজন অভিযুক্তের পাশে দাঁড়িয়েছেন, তার পরিপ্রেক্ষিতে রাজ্যপালের বিরুদ্ধে ১৮৬/১৮৯ ধারায় মামলা করা যায়। যারা বেআইনি কাজ করছে, রাজ্যপাল তাদের সমর্থন করছেন। তিনি কলকাতা পুলিশকে উদ্দেশ্য করে এমন সব কথা বলেছেন, যেটা পুলিশের কাজে বাধা দেওয়ার সামিল। তিনি টুইট করে পুলিশকে ইনএকটিভ  করতে চেয়েছেন। এজন্য তাঁর বিরুদ্ধে ক্রিমিনাল কেস শুরু করা হোক। আমি কলকাতা পুলিশকে রাজ্যপালের বিরুদ্ধে মামলা করতে অনুরোধ করছি।"

কল্যাণ ব্যানার্জি আরও বলেন, "রাজ্যপাল  কোনো রাজনৈতিক দলকে সমর্থন করতে পারেন  না। তিনি অসাংবিধানিক কাজ করছেন। ক্রিমিনালদের সমর্থন করছেন। রাজ্য সরকারের কাজে বাধা দিচ্ছেন। পুলিশের কাজে বাধা দিচ্ছেন। জগদীপ ধনকরকে  আর রাজ্যপাল রাখা উচিত নয়। রাষ্ট্রপতির কাছে এই আবেদন রাখছি। ভারতীয় জনতা পার্টির এজেন্ট হয়ে কাজ করছেন রাজ্যপাল। বিজেপির ক্রিমিনালদের সাথে গোপন আঁতাত  আছে তাঁর।"


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages