হিরো আইএসএল ডার্বি ম্যাচ ২-০ গোলে জিতে নিলো এটিকে মোহনবাগান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হিরো আইএসএল ডার্বি ম্যাচ ২-০ গোলে জিতে নিলো এটিকে মোহনবাগান

Share This

হিরো আইএসএল ডার্বি ম্যাচ ২-০ গোলে জিতে নিলো এটিকে মোহনবাগান


আজ খবর (বাংলা), গোয়া, ভারত, ২৭/১১/২০২০ : ডার্বি, মানেই হাই প্রেসার ফুটবল। শরীরেও যেন উচ্চ রক্তচাপ অনুভব করেন ফুটবল প্রেমী বাঙালি। মোহন বাগান বনাম  ইস্টবেঙ্গলের খেলা মানেই তো ফুটবলের ভারত-পাকিস্তান ম্যাচের মতন ব্যাপার। 

আজ হিরো আই এস এল টুর্নামেন্টে ছিল সেই উচ্চ রক্তচাপের ডার্বি। এটিকে মোহনবাগান বনাম এসসি ইস্টবেঙ্গল ক্লাবের মধ্যে মহারণ। খেলা শুরু হয়েছে সন্ধ্যে সাড়ে সাতটায়, কিন্তু বিকেল গড়াতেই বাঙালির উত্তেজনা বাড়তে শুরু করেছিল। আইএসএল টুর্নামেন্টে দুই দলই প্রথমবার খেলছে। এর আগে এটিকে মোহনবাগান একটি ম্যাচে চেন্নাইকে হারিয়েছিল, এটি তাদের দ্বিতীয় খেলা, আর এসসি ইস্টবেঙ্গল, আইএসএল টুর্নামেন্টে এটিই প্রথম খেলা আর প্রথমটাতেই ডার্বিম্যাচ।

আজ খেলার শুরু থেকে এসসি ইস্টবেঙ্গলের পজেশানে বল বেশিক্ষন থাকলেও  আক্রমন শানাতে  বার বার উঠে আসছিল বাগানের খেলোয়াড়রা। বাগানের প্রত্যেকটা আক্রমনে তৈরি হচ্ছিল উত্তেজনা। কিন্তু যত যাই  হোক না কেন, প্রথম অর্ধের খেলা গোলশূন্যই থেকে যায়। দ্বিতীয় অর্ধে খেলার ৪৯ মিনিটে অসাধারন একটি গোল করে রয় কৃষ্না এটিকে মোহন বাগানকে ১-০ গোলে এগিয়ে দেন। 

ডার্বি ম্যাচে এক গোলে এগিয়ে গিয়েই তেড়ে ফুঁড়ে খেলতে শুরু করেন বাগানের ছেলেরা. বেশ কয়েকটি আক্রমন তৈরি করেন। এসসি ইস্টবেঙ্গলের ছেলেরাও সব রকম চেষ্টা করতে থাকলেও গোলের মুখ খুলতে ব্যর্থ থাকেন। এরমধ্যেই প্রায় একার চেষ্টায় ৮৫ মিনিটের মাথায় এটিকে মোহনবাগানের মনবীর অসামান্য একটি গোল উপহার দেন বাগানকে। ম্যাচের ফল দাঁড়ায় ২-০; ম্যাচের শেষ পর্যন্ত এস সি ইস্টবেঙ্গল আর গোল শোধ করতে পারেনি। ডার্বি ম্যাচ ২-০ গোলে জিতে নেয় এটিকে মোহন বাগান। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages