চতুর্থবারের জন্যে বিহারের মুখ্যমন্ত্রী পদে শপথ নিলেন নীতিশ কুমার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


চতুর্থবারের জন্যে বিহারের মুখ্যমন্ত্রী পদে শপথ নিলেন নীতিশ কুমার

Share This

চতুর্থবারের জন্যে বিহারের মুখ্যমন্ত্রী পদে শপথ নিলেন নীতিশ কুমার


আজ খবর (বাংলা). পাটনা, বিহার, ১৬/১১/২০২০ :  চতুর্থবারের জন্যে বিহারের মুখ্যমন্ত্রী পদে আজ শপথ গ্রহণ করলেন জনতা দল ইউনাইটেডের প্রেসিডেন্ট নীতিশ কুমার। 

আজ নীতিশ কুমারের শপথ গ্রহণ অনুষ্ঠানে হাজির ছিলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎ প্রসাদ নাড্ডা এবং বিজেপির বিহারের ইনচার্জ দেবেন্দ্র ফরনবীশ। বিজেপির তারাকিশোর প্রসাদ এবং রেনু দেবীও আজ নীতিশ কুমারের সঙ্গেই শপথ গ্রহণ করেছেন। বিহারের জনগণের রায় এনডিএ জোটের বিরুদ্ধে গিয়েছে, এই অভিযোগে আজ শপথ গ্রহণ অনুষ্ঠান বয়কট করেছে বিরোধী দল রাষ্ট্রীয় জনতা দল (RJD).

রাষ্ট্রীয় জনতা দলের তরফ থেকে সাফ বলা হয়েছে, "নির্বাচনে যে ফল এসেছে তাতে রাজ্য সরকারের ভূমিকা রয়েছে। প্রকৃতপক্ষে বিহারের জনসাধারণ এনডিএ জোটের বিরুদ্ধেই রায় দিয়েছে। রাজ্যের যে কোনো চাষী, কর্মহীন, শ্রমিক কিংবা শিক্ষককে গিয়ে জিজ্ঞাসা করুন এই কথাই শুনতে পাবেন। এই কারনে বিহারের বিভিন্ন জায়গায় সাধারণ মানুষের মনের মধ্যে ক্ষোভ সৃষ্টি হয়েছে। আমরা জন প্রতিনিধি, তাই আমরা মানুষের সপক্ষেই রয়েছি, আর সেই কারণেই আজ আমরা শপথ গ্রহণ অনুষ্ঠান বয়কট করেছি।" 

গতকাল বিহারের রাজ্যপাল ফাগু চৌহানের সাথে সাক্ষাৎ করে নীতিশ কুমার ঘোষণা করেছিলেন আজ বিকেল ৪:৩০ মিনিটে শপথ গ্রহণ অনুষ্ঠান করা হবে। সেইমত আজ জনতা দল ইউনাইটেডের বিজয়ী প্রার্থীরা হাজির ছিলেন শপথ গ্রহণ অনুষ্ঠানে। প্রসঙ্গত, বিহারের ২৪৩টি আসনের মধ্যে ১২৫ আসনে জিতে চতুর্থবারের মত মুখ্যমন্ত্রীর আসনে বসলেন নীতিশ কুমার। তবে নির্বাচনের আগে তিনি জানিয়েছিলেন এবারেই তিনি শেষবার ভোটে লড়ছেন, আগামীবার থেকে তিনি আর ভোটে লড়বেন না। 

সৌজন্যে : ANI

 To place your ADVERTISEMENT in AAJ KHABOR, Please dial - 8420807020 (What's App) / 9804219041  (What's App)

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages