উত্তর পূর্ব ভারতের প্রথম গরুর হাসপাতাল তৈরি হল ডিব্রুগড়ে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


উত্তর পূর্ব ভারতের প্রথম গরুর হাসপাতাল তৈরি হল ডিব্রুগড়ে

Share This

উত্তর পূর্ব ভারতের প্রথম গরুর হাসপাতাল তৈরি হল ডিব্রুগড়ে


আজ খবর (বাংলা), দিদ্রুগর, আসাম, ২৩/১১/২০২০ :  গতকাল গোপ অষ্টমীর শুভ দিনে উত্তর পূর্ব ভারতের প্রথম      গো-চিকিৎসালয়  প্রতিষ্ঠিত হল আসমার ডিব্রুগড়ে। নাম দেওয়া হয়েছে সুরভী আরোগ্যশালা।

ডিব্রুগড়ের গোপাল গোশালা কর্তৃপক্ষ এই গরুর হাসপাতালটি মোট ১৭ লক্ষ টাকা ব্যয়ে তৈরি করে দিয়েছে। এটিই উত্তর পূর্বেও ভারতের প্রথম গরুর  হাসপাতাল, অর্থাৎ সমগ্র উত্তর পূর্ব ভারতে এর আগেই একটাও গরুর হাসপাতাল ছিল না।  যার মানে দাঁড়াচ্ছে, এর আগে উত্তর পূর্ব ভারতে গরুগুলির অসুখ করলে তাদেরকে  চিকিৎসার জন্যে হাসপাতালে নিয়ে যাওয়ার তেমন  কোনো সুবিধা এর আগে ছিল না। 

শ্রী গোপাল গোশালার প্রেসিডেন্ট নির্মল বেদিয়া বলেন, "সমগ্র উত্তর পূর্ব ভারতের মধ্যে আমরাই প্রথম গরুর হাসপাতাল করতে পেরেছি। এখান থেকে অন্তত ৩০ কিলোমিটারের মধ্যে কোনো গরু অসুস্থ হয়ে পারলে আমরা তার চিকিৎসা পরিষেবা দিতে পারব।" 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages