বাঁকুড়ায় এসে বিরোধীদের আক্রমন করেও দলকে সতর্ক করে গেলেন মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাঁকুড়ায় এসে বিরোধীদের আক্রমন করেও দলকে সতর্ক করে গেলেন মমতা

Share This


আজ খবর (বাংলা), বাঁকুড়া, পশ্চিমবঙ্গ, ২৫/১১/২০২০ :  বাঁকুড়ার জনসভা থেকে আজ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যেমন বিজেপিকে একহাত নিলেন, তেমন নিজের দলের কর্মীদেরকেও সতর্ক থাকার নির্দেশ দিয়ে গেলেন।

মমতা বন্দ্যোপাধ্যায় আজ বিজেপির বিরুদ্ধে আক্রমন শাণিয়ে বলেন, "রাজনীতিতে তিন ধরনের লোক থাকে লোভী, ভোগী আর ত্যাগী। সিপিএম হচ্ছে আজ সবচেয়ে বড় লোভী, বিজেপি হচ্ছে সবচেয়ে বড় ভোগী আর তৃণমূল কংগ্রেস করতে হলে আপনাদেরকে ত্যাগী হতে হবে। ওদের পাল্লায় পড়বেন না। কেউ কেউ ভাবছেন এখানে বাই চান্স যদি কিছু হয়, এখানে চান্সই নেই, তো বাইচান্স ! বাঁকুড়ার একটা একটা করে আসন বুঝে নেব, একটাতেও বিজেপি থাকবে না, একটাতেও সিপিএম থাকবে না। আমি বলি তোদের ক্ষমতা থাকলে আমাকে গ্রেপ্তার কর, আমি জেলে থাকব, আমি জেলে থেকে বাংলাকে জেতাব, এই চ্যালেঞ্জ করে যাচ্ছি।" 

আজ জনসভায় মমতা নিজের দলের কর্মীদেরকেও সতর্ক করে বলেন, "এখানে কেউ কেউ অন্য দলের সাথে যোগাযোগ রাখছে, তারা যেন মনে না করে যে আমি কিছু জানতে পাচ্ছি না। আমার কাছে সব খবর আসে। গোটা রাজ্যে আমিই দলের সবচেয়ে বড় অবজারভার, এটা মনে রাখবেন। কে কোথায় কার সাথে কথা বলছে, কার সাথে গোপনে যোগাযোগ রাখছে, আমি সব জানি। যারা যোগাযোগ রাখছে তারা ছাগলের তৃতীয় ছানার মতন। আমি কিন্তু সবকিছুর হিসাব  রাখছি। সবার ওপর নজর রাখছি।" (দেখুন ভিডিও)

ভিডিও সৌজন্যে : বিশ্বজিৎ দাস 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages