কেন্দ্র ভ্যাকসিন দিলে একসাথে কাজ করতে আমরা প্রস্তুত : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কেন্দ্র ভ্যাকসিন দিলে একসাথে কাজ করতে আমরা প্রস্তুত : মমতা

Share This

কেন্দ্র ভ্যাকসিন দিলে একসাথে কাজ করতে আমরা প্রস্তুত : মমতা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৪/১১/২০২০ : "যদি কেন্দ্র সরকার করোনা ভাইরাসের প্রতিষেধক দেওয়ার ব্যাপারে নিশ্চিত করে তাহলে কেন্দ্র সরকারের সাথে সহযোগিতা করতে আমরা প্রস্তুত" বললেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

আজ সকালে করোনা ভাইরাসের প্রতিষেধক দেওয়ার বিষয়ে এবং কোন রাজ্যে এই মুহূর্তে করোনা সংক্রমণের কি অবস্থা হয়ে রয়েছে, তা খতিয়ে দেখতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মুখ্যমন্ত্রীদের সাথে ভার্চুয়াল বৈঠক করেন। সেই বৈঠকের শেষে মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, "করোনা ভাইরাসের ভ্যাকসিন যত  দ্রুত সম্ভব পাওয়া গেলে রাজ্য সরকার কেন্দ্র সরকারের সাথে কাজ করতে রাজি, আমরা চাই প্রত্যেক মানুষ যাতে দ্রুত এই ভ্যাকসিন পেয়ে যায় এবং সুস্থ হয়ে যায়।"

ওই বৈঠকের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, "ভ্যাকসিন তৈরির ব্যাপারে আমরা কড়া নজর রেখেছি। যাঁরা আমাদের দেশে ভ্যাকসিন তৈরি করার কাজে দিনরাত কাজ করে চলেছেন, সেইসব সংস্থাগুলির সাথেও আমরা কথা বলেছি। তাদের সাথে যোগাযোগ রাখছি। আবার অন্যান্য দেশেও যে সব সংস্থা ভ্যাকসিন তৈরির কাজ করছে, আমরা সেইসব দেশের সরকার এবং সংস্থাগুলির সাথেও যোগাযোগ রেখে চলছি।"

পশ্চিমবঙ্গে গতকাল ৩,৫৫৭ জন নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন এবং ৪৭ জন প্রাণ হারিয়েছেন বলে জানা গিয়েছে রাজ্যের স্বাস্থ্য দপ্তরের তরফ থেকে। রাজ্যে এখনো পর্যন্ত মোট ৪,৫৯,৯১৮ জন করোনা রোগে আক্রান্ত হয়েছেন। এই মুহূর্তে ২৫,০৩০ জন রয়েছেন চিকিসাধীন এবং এখনো পর্যন্ত মোট ৪,২,৬৮১৬ জন সম্পূর্ণ সুস্থ হয়ে গিয়েছেন।  রাজ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মোট ৮,০৭২ জন মানুষ প্রাণ হারিয়েছেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages