ভারতীয় পন্য দ্রব্যগুলিকে আরও নিখুঁত ও আকর্ষণীয় করে তুলুন : পীযুষ গোয়েল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভারতীয় পন্য দ্রব্যগুলিকে আরও নিখুঁত ও আকর্ষণীয় করে তুলুন : পীযুষ গোয়েল

Share This

ভারতীয় পন্য দ্রব্যগুলিকে আরও নিখুঁত ও আকর্ষণীয় করে তুলুন : পীযুষ গোয়েল


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৫/১১/২০২০ : কেন্দ্রীয় শিল্প ও বানিজ্য মন্ত্রী পীযূষ গোয়েল ভারতীয় শিল্পকে গুণমান এবং উৎপাদনশীলতার উন্নতির দিকে মনোনিবেশ করার আহ্বান জানিয়েছেন। আজ বিভিন্ন শিল্প সংগঠন গুলির প্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় করে তিনি বলেন, এ বিষয়ে তাঁদের বুদ্ধিদীপ্ত সহযোগিতার প্রয়োজন যাতে ভারত উচ্চমানের দক্ষ উৎপাদনকারী, ব্যবসায়ী ও সেবা প্রদানকারী দেশ হিসেবে স্বীকৃতি পেতে শুরু করে। তিনি বলেন যে, বিষয়টি বিভাগীয় বা আঞ্চলিক স্তরেও করা যেতে পারে যাতে সংশ্লিষ্টদের মধ্যে মত ও অভিজ্ঞতার বিনিময় করা যায়। 

শ্রী গোয়েল বলেন, বড় শিল্প সংস্থাগুলি তাদের ত্রৈমাসিক ফলাফলে দেখিয়েছে যে তাদের বেশির ভাগেরই লভ্যাংশ বেড়েছে। এতেই ইঙ্গিত বহন করে যে, কোভিড জনিত অতিমারি পরিস্থিতিতেও ভারতীয় শিল্প অগ্রগতির দিকে মনোনিবেশ করতে পেরেছে। তিনি বলেন, উৎপাদন এবং গুণমান বৃদ্ধি একমাত্র এই পরিস্থিতিকে কাটিয়ে উঠতে পারবে।

আজকের বৈঠকে বেশিরভাগ অংশগ্রহণকারী সরকারের সময় মতো হস্তক্ষেপ এবং কর্মসূচির মাধ্যমে শিল্প সংস্থা গুলির সমস্যার সমাধান করার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। এই বৈঠকে শিল্প ও শিল্প সংক্রান্ত অন্যান্য দপ্তরের আধিকারিকরা উপস্থিত ছিলেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages