টাইগারের হট ছবি, ভিউয়ার ৮ লক্ষেরও বেশি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


টাইগারের হট ছবি, ভিউয়ার ৮ লক্ষেরও বেশি

Share This

টাইগারের হট ছবি, ভিউয়ার ৮ লক্ষেরও বেশি


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ১২/১১/২০২০ :  মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন জ্যাকি পুত্র অভিনেতা টাইগার শ্রফ।  করোনা আবহে এই মুহূর্তে মালদ্বীপের পাঁচতারা হোটেলে  ব্যস্ত 'বাগী' টাইগার শ্রফ। 

তাঁর ভক্তদের উদ্দেশ্যে আজ নিজের ইন্সট্রাগ্রাম পেজে একটি ছবি পোস্ট করেছেন টাইগার শ্রফ।  যেখানে দেখা যাচ্ছে তিনি মালদ্বীপের একটি পাঁচতারা হোটেলে হলুদ রঙের একটি  শর্টস পারে সুইমিং  পুলে নামছেন। শরীরে আর কোনো পোশাক না থাকায় তাঁর সিক্স প্যাক উন্মুক্ত। সব মিলিয়ে বেশ হ্যান্ডসাম লাগছে বলিউডের এই ফাইটিং হিরোকে। ছবিতে টাইগারের পিছনে নীল আকাশের নীচে  সবুজ পাম গাছের বনানীতে ঘেরা যে হোটেলটি দেখা যাচ্ছে, আপাতত সেটিই টাইগারের অবসর যাপনের ঠিকানা।

টাইগারের ছবি ইনস্ট্রাগ্রামে পোস্ট হতেই পেজে ভিউয়ারের সংখ্যা বাড়তে  দিয়েছে। এই মুহূর্তে ইনস্ট্রাগ্রামে এই ছবি ভিউয়ারের সংখ্যা ৮ লক্ষ ১০ হাজার ছাড়িয়ে গিয়েছে। প্রচুর পরিমাণে শেয়ার হচ্ছে এই ছবি. আর কিছুদিন পরেই টাইগারের নতুন ছবি আসতে  চলেছে, যার নাম গনপত, সেই ছবির কিছু ছবি দিয়ে কিছুদিন আগে টাইগার ইনস্ট্রাগ্রামে পোস্ট করেছিলেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages