আজ রাজ্যজুড়ে বিজেপির থানা ঘেরাও কর্মসূচী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ রাজ্যজুড়ে বিজেপির থানা ঘেরাও কর্মসূচী

Share This


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০২/১১/২০২০ : প্রায় প্রতিদিন রাজ্যে খুন হয়ে চলেছেন বিজেপি কর্মীরা,  অথচ পুলিশ নিষ্ক্রিয়, তাই এবার রাজ্যজুড়ে থানা ঘেরাও করতে নামল রাজ্য বিজেপি।

বেশ কিছুদিন ধরেই রাজ্যের বিভিন্ন জায়গায় খুন হয়ে যাচ্ছেন বিজেপি নেতা কর্মীরা। বাদ যান নি বিধায়কও. প্রায় প্রত্যেককেই গলায় দড়ি দিয়ে ঝুলতে দেখা যাচ্ছে। প্রত্যেকটি ঘটনার কারন হিসেবে আত্মহত্যায় মৃত্যু হয়েছে বলে জানিয়ে দিচ্ছে পুলিশ। বিজেপি অভিযোগ করছে, প্রত্যেকটি ক্ষেত্রেই তৃণমূলের দুষ্কৃতীরা বিজেপি কর্মীদের ওপর অত্যাচার চালিয়ে খুন করে দিলেও পুলিশ কোনো পদক্ষেপ নিচ্ছে না। পুলিশ শাসক দলের হয়ে কাজ করছে এবং প্রত্যেক ক্ষেত্রেই হত্যার ঘটনায়  আত্মহত্যার তকমা লাগিয়ে দিচ্ছে। হত্যাকারীরা বহাল তবিয়তে ঘুরে  বেড়াচ্ছে।

দিন দুয়েক আগে  লকআপেই  মারা গিয়েছিল ১৪ বছরের এক নাবালক। পুলিশ এ ক্ষেত্রেও আত্মহত্যার তকমা দিয়েছিল। বিজেপি দাবী করেছিল এই ছেলেটির পরিবার বিজেপি করত।  গতকাল গয়েশপুরেও এক বিজেপি কর্মীকে আমবাগান থেকে গলায় দড়ি  দেওয়া অবস্থায় উদ্ধার করা হয়েছিল। বিজেপি অভিযোগ করেছিল, তৃণমূলের গুন্ডারাই তাকে হত্যা করেছে। যদিও এই ক্ষেত্রেও পুলিশ ওই রহস্যমৃত্যুকে আত্মহত্যার তকমা দিয়েছে। আজ গয়েশপুর ও কল্যাণী অঞ্চলে বিজেপির ডাকে ১২ ঘন্টা বনধ পালিত হচ্ছে।

পুলিশের এই ধরনের নিয়স্ক্রিয়তা এবং শাসক দলের অনুগত হয়ে কাজ করার প্রবনতার বিরুদ্ধে আজ রাজ্যের সর্বত্র বিজেপি কর্মীরা থানা ঘেরাও কর্মসূচী গ্রহণ করেছে। এই নিয়ে উত্তাল হয়ে উঠেছে রাজ্য রাজনীতি।



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages