দিল্লীতে সেপটিক ট্যাঙ্ক পরিস্কার করতে নেমে হত ২, অসুস্থ ৪ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিল্লীতে সেপটিক ট্যাঙ্ক পরিস্কার করতে নেমে হত ২, অসুস্থ ৪

Share This

দিল্লীতে সেপটিক ট্যাঙ্ক  পরিস্কার করতে নেমে হত ২, অসুস্থ ৪


আজ খবর (বাংলা), নতুন দিল্লী , ভারত, ১৯/১০/২০২০ :  সেপটিক ট্যাঙ্ক পরিস্কার  করতে নেমে প্রাণ হারালেন দুই শ্রমিক,  আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে আরও ৪ শ্রমিককে।

ভারতের মত উন্নত এক দেশের রাজধানীতে প্রাণ বাঁচানোর ন্যূনতম সরঞ্জাম ব্যবহার না করেই দিল্লীর একটি কারখানায় সেপটিক ট্যাঙ্ক পরিস্কার করতে নামানো হয়েছিল কয়েকজন শ্রমিককে। কিন্তু সেপটিক ট্যাঙ্কে নামার পরেই বিষাক্ত গ্যাসে মারা যান দুই শ্রমিক। ওই সেপটিক ট্যাঙ্কে পরিস্কার করতে নামা আরও চারজন শ্রমিক গুরুতরভাবে অসুস্থ অবস্থায় দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁদের চিকিৎসা চলছে।

এই দুর্ভাগ্যজনক ঘটনায় দিল্লী পুলিশ এখনো পর্যন্ত ওই কারখানার মালিক রাজেন্দ্র সোনি (৬৩) এবং লেবার কন্ট্রাক্টর প্রমোদ ডাঙ্গিকে (৩৫) গ্রেপ্তার করেছে। কারখানার ওই সেপটিক ট্যাঙ্কটি  দীর্ঘদিন ধরেই বন্ধ পড়েছিল। আজ সেই সেপটিক ট্যাঙ্ক  পরিস্কার  করার জন্যে প্রমোদকে বরাত দেন রাজেন্দ্র সোনি।  সেপটিক ট্যাঙ্ক পরিস্কার করতে মোট ৭ জন শ্রমিককে কাজে নিয়োগ করেছিল প্রমোদ। একজন শ্রমিক ওপরে থাকলেও বাকি ৬ জন শ্রমিক একে  একে  সেপটিক ট্যাঙ্কে নেমে গেলে দুর্ঘটনা ঘটে যায়। মৃত দুই শ্রমিকের দেহ ময়না তদন্তের জন্যে পাঠানো হয়েছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages