দেশের সাফাই কর্মীদের স্বার্থে মুখ খুললেন অমিতাভ বচ্চন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দেশের সাফাই কর্মীদের স্বার্থে মুখ খুললেন অমিতাভ বচ্চন

Share This

দেশের সাফাই কর্মীদের স্বার্থে মুখ খুললেন অমিতাভ বচ্চন

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৪/১০/২০২০ : আমাদের দেশে সাফাই কর্মীরা যাঁরা স্যানিটাইজেশনের কাজের সঙ্গে যুক্ত, সেইসব কোরোনা যোদ্ধাদের দুর্দশার শেষ নেই। কিন্তু সেটা যে আদৌ কাম্য নয়, তা জানাতেই এবার মুখ খুললেন বলিউডের বাদশা অমিতাভ বচ্চন।

একটি সাক্ষাৎকারে বিগ বি অমিতাভ জানিয়েছেন, "যে মানুষগুলো আর পাঁচটা মানুষের প্রাণ বাঁচাতে নিজেদের জীবন  বিপন্ন করে দিন রাত কাজ করে চলেছেন, সেই করোনা যোদ্ধাদের দুর্দশার সীমা নেই। এটা কখনোই মেনে নেওয়া যায় না। এই করোনা যোদ্ধাদের জন্যে আমাকে যদি কোনো প্রচার অনুষ্ঠানে অংশ নিতে হয়, আমি খুব খুশীর সাথেই তাতে অংশ নেব। আমি মনে করব দেশের জন্যে কোনো কাজ করছি। 


৭৮ বছর বয়সী এই সুপারস্টার সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয়। অমিতাভ তাঁর টুইটার একাউন্টেও লিখেছেন, যাঁরা অন্যের প্রাণ বাঁচাতে নিজের প্রাণকে বাজি ধরেন, সেইসব করোনা যোদ্ধাদের জন্যে যদি আমাকে প্রচারে নামতে হয়, তাহলে আমি অত্যন্ত খুশীর সাথে সেই প্রচারে অংশগ্রহণ করব।" প্রসঙ্গত উল্লেখ্য, প্রতিবছর আমাদের দেশে বহু সাফাইকর্মীকে প্রাণ দিতে হয় শুধুমাত্র খোলা ম্যানহোলে নেমে বিষাক্ত গ্যাসের কবলে পড়ে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages