ধর্ষণ ও সেই অপরাধ ধামা চাপা দেওয়ার জন্যে এফআইআর মিঠুন চক্রবর্তীর ছেলে ও স্ত্রীর বিরুদ্ধে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ধর্ষণ ও সেই অপরাধ ধামা চাপা দেওয়ার জন্যে এফআইআর মিঠুন চক্রবর্তীর ছেলে ও স্ত্রীর বিরুদ্ধে

Share This

ধর্ষণ ও সেই অপরাধ ধামা চাপা দেওয়ার জন্যে এফআইআর মিঠুন চক্রবর্তীর ছেলে ও স্ত্রীর বিরুদ্ধে


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ১৭/১০/২০২০ :
ধর্ষণ ও সেই অপরাধ ধামা চাপা দেওয়ার মত অপরাধের জন্যে মুম্বইয়ে এফআইআর দায়ের করা হল সুপারস্টার মিঠুন চক্রবর্তীর ছেলে ও স্ত্রীর বিরুদ্ধে। 

আজ মুম্বইয়ের ওশিয়ারা থানায় এক মহিলা একটি এফআইআর দায়ের করে অভিযোগ করেছেন, মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী তাঁকে ধর্ষণ করেছেন। ছেলের সেই কুকীর্তি ধামা চাপা দেওয়ার জন্যে সব রকম প্রচেষ্টা চালিয়ে গিয়েছেন মিঠুনের স্ত্রী প্রাক্তন অভিনেত্রী যোগিতা বালি। মুম্বইয়ের ওশিয়ারা থানা আজ এই এফআইআর গ্রহণ করেছে এবং দুই অভিযুক্তের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে বলে জানা গিয়েছে। 

নির্যাতিতা এবং অভিযোগকারিণী ওই মহিলা জানিয়েছেন, গত ২০১৫ সাল থেকেই মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয়ের সাথে তাঁর প্রেমের সম্পর্ক ছিল। মহাক্ষয় ওই মহিলাকে বিয়ে করবেন বলে কথা দিয়েছিলেন। কিন্তু তিনি বিয়ে করছিলেন না। এর মধ্যে একদিন পানীয়ের সাথে মাদক মিশিয়ে খাইয়ে, তাঁর অনিচ্ছাসত্ত্বেও মহাক্ষয় তাঁকে ধর্ষণ করেছেন বলে অভিযোগ করেছেন ওই মহিলা। 

নির্যাতিতা মহিলা জানিয়েছেন, 'তিনি গত ১৫ তারিখেই থানায় এফআইআর দায়ের করতে চেয়েছিলেন। কিন্তু থানা তাঁর অভিযোগ গ্রহণ করেনি।' এরপর ওই মহিলা দিল্লী চলে গিয়ে সেখানকার একটি আদালতে অভিযোগ জানান। সেই আদালতের নির্দেশেই প্রাইমা  ফেসি  তথ্য প্রমাণের ভিত্তিতে ওশিয়ারা থানা এফআইআর গ্রহণ করে তদন্ত শুরু করেছে বলে জানতে পারা  গিয়েছে।  অভিযুক্ত মহাক্ষয় এবং তাঁর মা যোগিতা বালি অথবা মিঠুন চক্রবর্তীর তরফ থেকে এখনো কোনো বিবৃতি পাওয়া যায় নি। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages