দেশের বেশ কিছু মাদ্রাসাগুলোই দেশের মধ্যে সন্ত্রাসবাদী তৈরি করছে : উষা ঠাকুর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দেশের বেশ কিছু মাদ্রাসাগুলোই দেশের মধ্যে সন্ত্রাসবাদী তৈরি করছে : উষা ঠাকুর

Share This

দেশের বেশ কিছু মাদ্রাসাগুলোই দেশের মধ্যে সন্ত্রাসবাদী তৈরি করছে : উষা ঠাকুর


আজ খবর (বাংলা), ইন্দোর , মধ্যপ্রদেশ, ২১/১০/২০২০ : দেশের বেশ কিছু মাদ্রাসাগুলোই দেশের মধ্যে সন্ত্রাসবাদী তৈরি করছে  এবং তাতে করে জম্মু ও কাশ্মীরের পরিস্থিতি আরও খারাপ হচ্ছে বলে আজ অভিযোগ করলেন বিজেপি নেত্রী তথা মধ্যপ্রদেশের মন্ত্রী উষা ঠাকুর। 

আজ এক সাংবাদিক বৈঠকে বিজেপি নেত্রী তথা মধ্যপ্রদেশের মন্ত্রী উষা ঠাকুর বলেন, "দেশের মাদ্রাসাগুলো থেকেই তৈরি  হচ্ছে সন্ত্রাসবাদী, যারা জম্মু ও কাশ্মীরে গিয়ে জঙ্গী দলে নাম লেখাচ্ছে এবং সেখানে জঙ্গী কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। কেন্দ্র সরকারের উচিত এই মাদ্রাসাগুলিকে চিহ্নিত করে তাদের সব  বন্ধ করে দেওয়া এবং সেইসাথে দেশের অন্যান্য  প্রতিষ্ঠানের সঙ্গে এইসব মাদ্রাসাগুলোর সম্পর্ক ছেদ করে দেওয়া।"

উষা ঠাকুর আরও বলেন, "এই ধরনের মাদ্রাসাগুলি জাতীয়তাবাদের পরিপন্থী। আসাম সাফল্যের সাথে এটা করে দেখিয়েছে। জাতীয় স্বার্থেই আসামের বেশ কিছু মাদ্রাসাকে বন্ধ করে দেওয়া হয়েছিল, সেখানেও মাদ্রাসাগুলোর মধ্যে সন্ত্রাসবাদী তৈরি করা হচ্ছিল।  গোটা দেশেই এই ধরনের মাদ্রাসাগুলোকে চিহ্নিত করে বন্ধ করে দেওয়া উচিত।" 

একটি প্রশ্নের উত্তরে উষা ঠাকুর বলেছেন, "এই ধরনের শিক্ষা প্রতিষ্ঠান শিশুদের মন বিষিয়ে দেয়, এই ধরনের সাম্প্রদায়িক শিক্ষা প্রতিষ্ঠান সমাজবিরোধীও বটে, তাই কেন্দ্র সরকারের উচিত এই ধরনের শিক্ষা প্রতিষ্ঠানকে বন্ধ করে দেওয়া। এই ধরনের শিক্ষা প্রতিষ্ঠানকে দেশের ওয়াকফ বোর্ডও সমর্থন করে না।"


সৌজন্যে : ANI

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages