কলকাতায় সাতসকালে ৮টি পিস্তল সমেত ২ দুষ্কৃতী গ্রেপ্তার এসটিএফ-এর হাতে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কলকাতায় সাতসকালে ৮টি পিস্তল সমেত ২ দুষ্কৃতী গ্রেপ্তার এসটিএফ-এর হাতে

Share This

কলকাতায় সাতসকালে ৮টি পিস্তল সমেত ২ দুষ্কৃতী গ্রেপ্তার এসটিএফ-এর হাতে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২০/১০/২০২০ :  আজ কলকাতায় ৮টি দেশী  পিস্তল সমেত এসটিএফ-এর হাতে ধরা পড়ে  গেল দুই দুষ্কৃতী।  ঘটনাটি  ঘটেছে কলকাতার স্ট্র্যান্ড রোড  অঞ্চলে। 

কলকাতা পুলিশ জানিয়েছে, "আজ সকালে দুই ব্যক্তিকে এসটিএফ গ্রেপ্তার করেছে। এই দুজন অস্ত্র পাচারকারী এবং এদের থেকে আটটি স্টিল কালারের দেশী পিস্তল উদ্ধার করা হয়েছে। এই দুজনকে  গ্রেপ্তার করে আদালতে তোলা হয়েছে,  পুলিশ  এদেরকে নিজেদের হেফাজতে নেওয়ার জন্যে আদালতের  আবেদন জানাবে।" 

পশ্চিমবঙ্গ  ক্রমেই দুষ্কৃতী ও সন্ত্রাসের আঁতুড়ঘরে পরিণত হয়েছে বলে অনেকদিন থেকেই প্রতিবাদে সুর চড়িয়েছে রাজ্যের বিরোধী দলগুলি। এর আগে মুর্শিদাবাদ জেলা  থেকে আল কায়দা ঘনিষ্ঠ জঙ্গীদের গ্রেপ্তারি নিয়েও প্রতিবাদ জানিয়ে সোচ্চার হয়েছিল বিজেপি। এবার রাজ্যের রাজধানী শহরেই প্রকাশ দিবালোকে এতগুলো পিস্তল নিয়ে এসটিএফ-এর হাতে ধরা পরে গেল দুই অস্ত্র পাচারকারী। 

অন্য একটি ঘটনায় আজ এসটিএফ কলকাতার পার্ক স্ট্রিটের কাছে এলিয়ট রোডের ওপর একটি বাড়িতেও হানা দিয়ে মোট ১ কোটি ৬২ লক্ষ টাকা, বেশ কিছু সোনার গহনা , দুটি ল্যাপটপ ও দুটি স্মার্ট ফোন বাজেয়াপ্ত করেছে। যদিও এই ঘটনা সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায় নি এখনো পর্যন্ত।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages