লন্ডনে বসতে চলেছে শাহরুখ ও কাজলের মূর্তি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


লন্ডনে বসতে চলেছে শাহরুখ ও কাজলের মূর্তি

Share This

লন্ডনে বসতে  চলেছে শাহরুখ ও কাজলের মূর্তি


আজ খবর (বাংলা), লন্ডন, ইংল্যান্ড, ১৯/১০/২০২০ : শাহরুখ-কাজল অভিনীত 'দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে' ছবির ২৫ বছর পূর্তি উপলক্ষে লন্ডনে বসতে চলেছে শারুখ খান ও কাজলের মূর্তি।

লন্ডনের লিসেস্টার স্কোয়ারে একটি থিম পার্ক রয়েছে, যাকে 'সিন্ অফ দ্য স্কোয়ার'  বলা হয়। এখানেই বসতে  চলেছে শাহরুখ ও কাজল অভিনীত 'দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে'  ছবির একটি প্রেমের দৃশ্যের মূর্তি। যেখানে কাজলকে কাঁধে তুলে  ধরেছেন শাহরুখ খান।. সিন্ অফ দ্য  স্কোয়ারে  এই প্রেমের মূর্তি বসানো হবে দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে  ছবিটির ২৫ বছর পূর্তি উপলক্ষে। 

আগামী বছরের মধ্যেই সিন্ অফ দ্য স্কোয়ারে  শাহরুখ ও কাজলের মূর্তিটি বসানো হবে এবং উদ্যোক্তাদের আহবানে সেই মূর্তি উন্মোচনের দিন শাহরুখ ও কাজল দুজনেই অনুষ্ঠানে অংশ গ্রহণ করতে পারেন বলে মনে করা হচ্ছে। উন্মোচনের পর সাধারণের দর্শকের জন্যে খুলে দেওয়া হবে রাজ অর্থাৎ শাহরুখ এবং সিমরন অর্থাৎ কাজলের প্রেমের মূর্তিটি। 

এই থিম পার্কে ইতিমধ্যেই বসানো হয়েছে গত ১০০ বছরের মুভি ইতিহাসের বিখ্যাত  অন্যান্য অভিনেতা অভিনেত্রীরদের আরও ৯টি মূর্তি। সেই মূর্তিগুলির মধ্যে জিম ক্যালি থেকে শুরু করে রয়েছে লরেল-হার্ডির মূর্তিও। গত কয়েক দশকে 'দিলওয়ালে দুলহানিয়া যে যায়েঙ্গে' ছিল সফলতম রোমান্টিক ছবি, যা কিনা বিশ্বের বিভিন্ন ভাষায় গোটা বিশ্বের মন জয়  করে নিয়েছে। তাই এই ছবি মুক্তির ২৫তম বছরে এবার শাহরুখ ও কাজলের মূর্তি বসানোর সিদ্ধান্ত নিয়েছে এই থিম পার্ক কর্তৃপক্ষ। অভিনব এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছে বলিউডও।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages