যে কোনোদিন জেলে যেতে হতে পারে বলে মনে করছেন কঙ্গনা রানাওয়াত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


যে কোনোদিন জেলে যেতে হতে পারে বলে মনে করছেন কঙ্গনা রানাওয়াত

Share This

যে কোনোদিন জেলে যেতে হতে পারে বলে মনে করছেন কঙ্গনা রানাওয়াত


আজ খবর (বাংলা), মানালি, হিমাচল প্রদেশ, ২৩/১০/২০২০ : যে কোনো দিন তাঁকে জেলে যেতে হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন বলিউডের অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। 

কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে গতকালই মুম্বইতে একটি এফআইআর দায়ের করা হয়েছে। কঙ্গনার বিরুদ্ধে অভিযোগে বলা হয়েছে তিনি এমন কিছু উক্তি  মন্তব্য করেছেন  যাতে দেশের সৌহার্দ্য ও একটা বিন্যাস্ত হতে পারে। তাঁর বিরুদ্ধে মুম্বইয়ে অভিযোগ দায়ের হাওয়ায় কঙ্গনাকে ফের হিমাচল প্রদেশের মানালি থেকে মহারাষ্ট্রে এসে আদালতে হাজিরা দিতে হতে পারে। কিন্তু এই মুহূর্তে মহারাষ্ট্র তাঁর  নিরাপদ নয় বলেই মুম্বই ছেড়ে তিনি মানালিতে নিজের বাড়িতে রয়েছেন।

কঙ্গনা একটি টুইট করে লিখেছেন, "আমি বীর  সাভারকার, নেতাজি সুভাষ বসু ও ঝাঁসির রানী লক্ষীবাঈকে নিজের আদর্শ বলে মনে করি. এখন মহারাষ্ট্র সরকার আমাকে জেলে পাঠাতে চাইছে। এতে করে আদর্শ চরিত্রদের প্রতি আমার আত্মবিশ্বাস আরও বেড়েছে।  তাঁদেরকেও তো এভাবেই কষ্ট সহ্য করতে হয়েছিল ! আমি জেলে যাওয়ার জন্যে করছি। তাতে বোধ হয় আমার জীবন পরিপূর্নতা পাবে। জয় হিন্দ। "

প্রয়াত অভিনেতা  রাজপুতের রহস্য মৃত্যু নিয়ে  কঙ্গনা রানাওয়াত বেশ কিছু মন্তব্য করেছিলেন মুম্বই পুলিশ এবং মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে। তাই তাঁর বিরুদ্ধে মামলা করেছেন মুম্বইয়ের আইনজীবী আলী কাশিফ খান দেশমুখ। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages