জঙ্গীর গুলিতে জখম সিআরপিএফ জওয়ান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


জঙ্গীর গুলিতে জখম সিআরপিএফ জওয়ান

Share This
জঙ্গীর গুলিতে জখম সিআরপিএফ জওয়ান


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর  ১৯/১০/২০২০ :   আজ সকালে জম্মু ও কাশ্মীরে জঙ্গীদের সাথে গুলির লড়াই চলার সময় সিআরপিএফ এক জওয়ান গুরুতরভাবে জখম হয়েছেন। 
জম্মু ও কাশ্মীরে শান্তি ফিরিয়ে আনার লক্ষ্যে প্রায় প্রতিদিন নিয়ম করে তল্লাশি অভিযান চালানো হচ্ছে। তল্লাশি অভিযান চালানোর সময় বেশিরভাগ সময় জঙ্গীরা গুলি চালাতে শুরু করলে এনকাউন্টারের পরিস্থিতিটি তৈরি হয়ে যায়। ইতিমধ্যেই বেশ কিছু ক্ষেত্রে নতুনদেরকে জঙ্গি শিবিরে যোগ দিলেও আত্মসমর্পনের সুযোগ দেওয়া হয়েছে। কিন্তু যারা আত্মসমর্পন না করে গুলি চালিয়ে যেতে চায়, তাদেরকে বুলেট দিয়েই জবাব দিতে হয় নিরাপ্তা বাহিনীকে। 
আজ সকালে জম্মু ও কাশ্মীর উপত্যকার পুলওয়ামা জেলার গাঙ্গু নামে একটি গ্রামে তল্লাশি অভিযান চালানোর সময় হঠাৎ করেই জঙ্গীরা গুলি চালাতে শুরু করে দেয়। পাল্টা জবাব দিতে থাকেন নিরাপত্তা বাহিনীর জাওয়ানরাও। এই সময় এনকাউন্টারে জঙ্গীদের গুলি এসে লাগে সিআরপিএফ এক জওয়ানের শরীরে। ১৮২ নম্বর ব্যাটালিয়ানের সেই জওয়ানকে দ্রুত হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। 
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages