বিজেপি সাংসদ অর্জুন সিংহের কনভয়ের গাড়ি দুর্ঘটনার কবলে, আহত দেহরক্ষীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপি সাংসদ অর্জুন সিংহের কনভয়ের গাড়ি দুর্ঘটনার কবলে, আহত দেহরক্ষীরা

Share This


আজ খবর (বাংলা), মিনাখাঁ, পশ্চিমবঙ্গ, ২১/১০/২০২০ : আজ সকালে হিঙ্গলগঞ্জে যাওয়ার সময়  বাসন্তী হাইওয়ের ওপর  দুর্ঘটনার কবলে পড়ল সাংসদ অর্জুন সিংহের কনভয়ে থাকা একটি গাড়ি।

হিঙ্গলগঞ্জ যাবার পথে বাসন্তী হাইওয়েতে মিনাখা থানার বালির হাটে অর্জুন সিং এর কনভয় দুর্ঘটনা কবলে পড়ে । ওই দুর্ঘটনায় গুরুতর জখম তিন জন কমান্ডো, এদেরকে উদ্ধার করে এলাকার বাসিন্দারা এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কা জনক বলে জানানো হয়েছে । 

ঘটনাস্থলে মিনাখা থানার পুলিশ পৌঁছে গিয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়ির পেছনের চাকা ফেটে গিয়ে রাস্তার পাশে নয়নজুলিতে উল্টে পরে সংসদের কনভয়। সেই গাড়িতে তখন অর্জুন সিং এর নিরাপত্তা রক্ষীরা ছিলেন। তাঁদের  মাথায় হাতে পায়ে চোট লাগে, আহতদেরকে  ভোজেরহাট প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে স্থানান্তরিত করা হয়েছে।

এই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ও  ডাক্তার সুভাষ সরকার। স্থানীয় মানুষ ও পথচলতি মানুষরাই দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages