আজ কাশ্মীরে ৪৩ কোটি টাকা দুর্নীতি নিয়ে ফারুক আবদুল্লাকে জেরা করল ইডি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আজ কাশ্মীরে ৪৩ কোটি টাকা দুর্নীতি নিয়ে ফারুক আবদুল্লাকে জেরা করল ইডি

Share This

আজ কাশ্মীরে ৪৩ কোটি টাকা দুর্নীতি নিয়ে ফারুক আবদুল্লাকে জেরা করল ইডি


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ১৯/১০/২০২০ : জম্মু ও কাশ্মীর ক্রিকেট এসোসিয়েশানের আর্থিক কেলেঙ্কারি নিয়ে আজ শ্রীনগরে ফারুক আবদুল্লাকে জেরা করল ইডি। 

জম্মু ও কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা ন্যাশনাল কনফারেন্সের প্রেসিডেন্ট ফারুক আবদুল্লাকে আজ শ্রীনগরে জেরা করল ইডি। একটা সময় জম্মু ও কাশ্মীর ক্রিকেট এসোসিয়েশনের চেয়ারম্যান ছিলেন ফারুক আবদুল্লা । সেই সময় ফারুকের বিরুদ্ধে জম্মু ও কাশ্মীর ক্রিকেট এসোসিয়েসনের ৪৩ কোটি টাকা দুর্নীতির অভিযোগ উঠেছিল। আজ সেই বিষয়েই জিজ্ঞাসাবাদ করা হয় ফারুক আবদুল্লাকে। 

ফারুক আবদুল্লার পুত্র প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা অবশ্য জানিয়েছেন, "এরপর থেকে ইডি সমন পাঠালে তাদের জিজ্ঞাসাবাদের উত্তর দেবে ন্যাশনাল কনফারেন্স পার্টি। কেননা এগুলো এক ধরনের রাজনৈতিক সড়যন্ত্র ছাড়া আর কিছুই নয়।" এইভাবে তাঁদের পরিবারকে কালিমালিপ্ত করার অপচেষ্টা চলছে বলে দাবী করেছেন ওমর আবদুল্লা। 

গত ১৫ তারিখে ফারুক আবদুল্লা  তাঁর বাসভবনে কাশ্মীরের  বেশ কিছু রাজনৈতিক দলকে ডেকে বৈঠক করেছিলেন।গত বছর ৩৭০ ধারা কাশ্মীর থেকে অবলুপ্তির পর কাশ্মীর উপত্যকায় কি ধরনের  রাজনৈতিক পদক্ষেপ গ্রহণ করা হবে, তা ঠিক করতেই এই বৈঠক ডাকা হয়েছিল বলে জানতে পারা গিয়েছে।  শুধু তাই নয়, এর আগে ফারুক আবদুল্লা  বলেছিলেন, কাশ্মীরে ৩৭০ ধারা ফের ফিরিয়ে আনা হবে, প্রয়োজনে তা ফিরিয়ে আনবে চীন। ফারুকের এই ধরনের দেশদ্রোহী বক্তব্যের পর গর্জে উঠেছিল নেটিজেনরা। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages