"পুজো আছে, উৎসব নেই, খারাপ লাগছে" : ফিরহাদ হাকিম - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


"পুজো আছে, উৎসব নেই, খারাপ লাগছে" : ফিরহাদ হাকিম

Share This


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২১/১০/২০-২০ : পুজো আছে, উৎসব নেই, তাই এই বছর দুর্গাপূজায় বাঙালির মনের মধ্যে রয়েছে বেশ কিছুটা বিষণ্নতা, আজ এভাবেই শারদোত্সবকে ব্যাখ্যা করলেন ফিরহাদ হাকিম।

করোনার আবহে এ বছর যেভাবে শারদোৎসব পালিত হচ্ছে, তাতে বাঙ্গালীর মন বিষণ্নতায় ভরে আছে তা স্বীকার করে নিলেন  প্রাক্তন মেয়র ফিরহাদ হাকিম। তিনি আজ সাংবাদিকদের বলেন, "এ  বারের পূজায় শিশুরা হইচই  করতে পারবে না, ক্যাপ ফাটাতে পারবে না। একসাথে বসে আড্ডা দেওয়া যাবে না। মহিলারাও একসাথে পুজোর কাজ করতে পারবে না। এইবার আর উৎসব পালন করা গেল না। আদালত যে নির্দেশ দিয়েছে, আমরা সেটা মেনে চলব।"

বিজেপির পক্ষ থেকে সল্টলেকের EZCC তে যে দুর্গাপূজা করা হচ্ছে, তা নিয়ে ফিরহাদ হাকিম বলেন, "আমি জানি না, এভাবে কোনো রাজনৈতিক দল পুজো করতে পারে কি না ! কেননা নির্বাচন কমিশনে রেজিস্ট্রেশনের সময় সব রাজনৈতিক দলকে নিজেদের সেকুলার ঘোষণা করতে হয়। এটাই নিয়ম। সেক্ষেত্রেই ওরা কি কি করছে, সেটা ওরাই বলতে পারবে।" 

আজ  গোর্খা জনমুক্তি মোর্চার নেতা বিমল গুরুঙ্গের হঠাৎ করে অজ্ঞাতবাস ভেঙে কলকাতায় প্রকাশ্যে এসে সাংবাদিক বৈঠকের  প্রসঙ্গটি নিয়ে কোনো মন্তব্য করতে চান নি ফিরহাদ হাকিম।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages