২৫ বছর পর শাহরুখের টুইটার প্রোফাইলে রাজ্ মালহোত্রা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


২৫ বছর পর শাহরুখের টুইটার প্রোফাইলে রাজ্ মালহোত্রা

Share This

২৫ বছর পর শাহরুখের টুইটার প্রোফাইলে রাজ্ মালহোত্রা


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ২০/১০/২০২০ : 'দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে' ছবিটির ২৫ বছর পূর্তি উপলক্ষে আজ শাহরুখ খান তাঁর টুইটার একাউন্টের প্রোফাইলের ছবি পাল্টে ফেললেন। সেই প্রোফাইল পিকচারে ২৫ বছর পর ফের একবার দেখতে পাওয়া গেল রাজ মালহোত্রাকে। 

২৫ বছর আগে অভিনেত্রী কাজলের সাথে জুটি বেঁধে শাহরুখ খান অভিনয় করেছেলেন রোমান্টিক ছবি 'দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে'তে। ছবিটি ব্যাপকভাবে হিট করেছিল। সেই ছবির ২৫ বছর পূর্তি উপলক্ষে শাহরুখ তাঁর টুইটার একাউন্টের প্রোফাইল ছবিটি আজ বদলে দিয়েছেন। 


'দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে'  ছবিতে কাজলের চরিত্রের নাম ছিল সিমরন, এবং শাহরুখের চরিত্রের নাম ছিল রাজ মালহোত্রা। আজ শাহরুখের টুইটার একাউন্ট খুললেই দেখা যাচ্ছে, রাজ মালহোত্রার সেই পরিচিত মুখ। বাদামী শার্ট এবং লেদার জ্যাকেট পরিহিত শাহরুখের গালে টোল ফেলে দেওয়া মিষ্টি রোমান্টিক হাসি। মাথায় পালক লাগানো কালো হ্যাট। এক্কেবারে ছবির রাজ মালহোত্রা যেন হাজির হয়েছে ২৫ বছর পর।

'দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে' ছবিটিকে স্মরণীয় করে রাখতে লন্ডনের সিন্ অফ দ্য পার্কে বসছে শাহরুখ ও কাজলের রোমান্টিক মূর্তি। জনপ্রিয় এই ছবিকে আরও স্মরণীয় করে রাখতে টুইটার ইন্ডিয়া আজ একটি সুইস কাউবেল আইকন লঞ্চ করতে চলেছে, যে সুইস কাউবেল বার বার দেখানো হয়েছিল 'দিলওয়ালে দুলহানিয়া লে যায়েঙ্গে' ছবিটির বিভিন্ন দৃশ্যে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages