অবৈধভাবে সীমান্ত পেরিয়ে ভারতে প্রবেশ করায় লাদাখে গ্রেপ্তার ১ চীনা সেনা জওয়ান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অবৈধভাবে সীমান্ত পেরিয়ে ভারতে প্রবেশ করায় লাদাখে গ্রেপ্তার ১ চীনা সেনা জওয়ান

Share This

অবৈধভাবে সীমান্ত পেরিয়ে ভারতে প্রবেশ করায় লাদাখে গ্রেপ্তার ১ চীনা সেনা জওয়ান


আজ খবর (বাংলা), লাদাখ, ভারত, ১৯/১০/২০২০ : আন্তর্জাতিক সীমান্ত পার  করে অবৈধভাবে ভারতে প্রবেশ করার জন্যে আজ পূর্ব লাদাখে এক চীনা সেনা জওয়ানকে গ্রেপ্তার করল ভারতীয় সেনাবাহিনী। 

সেনাসূত্রে জানা গিয়েছে, আজ লাদাখের ডেমচক  সেক্টর দিয়ে এক চীনা সেনা সীমান্ত পেরিয়ে ভারতে প্রবেশ করেছিল। এই চীনা  সেনার নাম ওয়াঙ ইয়া লং, তিনি চীনা সেনার একজন কর্পোরাল। আজ হঠাৎ করেই এই চীনা সেনা প্রকৃত নিয়ন্ত্রণ রেখা পার করে ভারতে ঢুকে এসেছিল। কিন্তু কেন এই চীনা সেনা প্রকৃত  নিয়ন্ত্রণ রেখা পার করে অবৈধভাবে ভারতে প্রবেশ করেছিলেন তা অবশ্য জানা যায় নি। সেনাবাহিনীর পুলিশ আজ এই চীনা সেনাকে গ্রেপ্তার করেছে।

চীনের দিক থেকে এই সেনা জওয়ানের নিরুদ্দেশ  হয়ে যাওয়ার খবর এসেছে ভারতীয় শিবিরে। চীন ভারতকে অনুরোধ করেছে, যদি এই সেনা জওয়ানের কোনো হদিশ পাওয়া যায়।. সেনাসূত্রে জানা গিয়েছে, হিমালয়ের অনেক  উচ্চতায় অবস্থান করায়, ধৃত চীনা জওয়ানকে খাবার, ওষুধ, জল এবং শীতবস্ত্র দেওয়া হয়েছে। সীমান্তে তাঁকে অতিথির মত রাখা হয়েছে। সরকারি সব প্রক্রিয়া শেষ করে এই জওয়ানকে লাদাখের চুশূল-মল্ডো ফ্ল্যাগ মিটিং পয়েন্ট থেকে চীনের হাতে হস্তান্তর করে দেওয়া হবে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages