ভয়াবহ দুর্ঘটনায় মহারাষ্ট্রে খাদে বাস, মৃত ৫, আহত অন্তত ৩৫ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভয়াবহ দুর্ঘটনায় মহারাষ্ট্রে খাদে বাস, মৃত ৫, আহত অন্তত ৩৫

Share This

ভয়াবহ দুর্ঘটনায় মহারাষ্ট্রে খাদে বাস, মৃত ৫, আহত অন্তত ৩৫


আজ খবর (বাংলা) নান্দুরবাদ, মহারাষ্ট্র, ২১/১০/২০২০ :  পাহাড় থেকে গভীর খাদে পড়ে  গিয়ে  ৫ বাসযাত্রীর মৃত্যু হল, আহত হয়েছেন অন্তত ৩৫ জন বাসযাত্রী। ঘটনাটি মাঝরাত্রে ঘটেছে মহারাষ্ট্রের নান্দুরবাদ এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দূরপাল্লার একটি বাস মহারাষ্ট্রের মালকাপুর থেকে গুজরাটের সুরাট যাচ্ছিল। মাঝে খামচৌন্দর  গ্রামের কাছে রাত্রি ১ টা নাগাদ পাহাড়ি এলাকায় উল্টো  দিক থেকে আসা অপর একটি বাসের ধাক্কা খেয়ে বাসটি উল্টে ৭০-৮০ ফুট নিচে খাদের মধ্যে পড়ে যায়। দুর্ঘটনায় পড়া বাসযাত্রীদের আর্তনাদে নিমেষে সেই পাহাড়ি  এলাকা মৃত্যুপুরীতে পরিণত হয়ে যায়। 

এলাকার পুলিশ সুপার মাহেন্দ্র পণ্ডিত জানিয়েছেন, "ঘটনাস্থলেই ৫ বাসযাত্রীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অন্তত ৩৫ জন, তাঁদেরকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে পাঠানো হয়েছে। মৃতদের দেহের ময়নাতদন্ত করতে পাঠানো হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে হচ্ছে। দুর্ঘটনাস্থলে আর কেউ আটকে আছেন কিনা তা দেখার জন্যে সকাল থেকেই তল্লাশি চালানো হয়েছে খাদে নেমে।" 


সৌজন্যে : ANI

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages