সোপিয়ানে এনকাউন্টারে দুই জঙ্গীকে খতম করল নিরাপত্তা বাহিনী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সোপিয়ানে এনকাউন্টারে দুই জঙ্গীকে খতম করল নিরাপত্তা বাহিনী

Share This

সোপিয়ানে এনকাউন্টারে দুই জঙ্গীকে খতম করল নিরাপত্তা বাহিনী


আজ খবর (বাংলা), শ্রীনগর, জম্মু ও কাশ্মীর, ২০/১০/২০২০ : আজ সকাল থেকেই জম্মু ও কাশ্মীরের সোপিয়ান এলাকায় গুলির লড়াই বেঁধে গিয়েছিল নিরাপত্তা বাহিনী এবং জঙ্গীদের  বিরুদ্ধে, সেই লড়াইয়ে এখনো পর্যন্ত দুই জঙ্গীর মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া যাচ্ছে। 

জম্মু ও কাশ্মীর উপত্যকাকে জঙ্গীমুক্ত করার  লক্ষ্যে অনবরত তল্লাশি অভিযান চালিয়ে যাচ্ছে নিরাপত্তা বাহিনী।  প্রতিদিন জম্মু ও কাশ্মীর উপত্যাকার কোথাও না  কোথাও  চালাচ্ছে নিরাপত্তা  বাহিনী। সেই লড়াইয়ে বেশিরভাগ সময়েই নিহত হচ্ছে জঙ্গীরা, কখনো কখনো শহীদ হচ্ছেন নিরাপত্তাবাহিনীর সেনা জওয়ানরা। আবার কখনো কখনো আত্মসমর্পন করছে জঙ্গীরা, তাদেরকে গ্রেপ্তার হচ্ছে। নিরাপত্তা বাহিনীতে রয়েছেন ইন্ডিয়ান আর্মি, প্যারা মিলিটারি ফোর্স, বিএসএফ, সিআরপিএফ এবং কাশ্মীর জোন পুলিশের  জওয়ানরা। এছাড়াও এই নিরাপত্তা বাহিনীর পিছন  থেকে কাজ করে চলেছেন গোয়েন্দা দপ্তরের দুঁদে অফিসারেরা।

আজ জম্মু ও কাশ্মীরের সোপিয়ান জেলার মেলহরা গ্রামে গোপন সূত্রে খবর পেয়ে হানা দেন নিরাপত্তা বাহিনীর জওয়ানরা। এই গ্রামে শুরু হয়ে যায় এনকাউন্টার। তুমুল গুলির লড়াইয়ে সকালেই খবর এসেছিল এক জঙ্গীর মৃত্যু হয়েছে। একটু আগে খবর পাওয়া গেল, সেখানে এনকাউন্টারে আরও এক জঙ্গীর মৃত্যু হয়েছে। কাশ্মীর জোন  পুলিশ  জানিয়েছে আজকের অপারেশনে মোট দুই জঙ্গীর মৃত্যু হয়েছে। তাদের হেফাজত থেকে একটি এ কে সিরিজের বন্দুক ও একটি রিভলবার পাওয়া গিয়েছে। পুলিশ সেগুলিকে বাজেয়াপ্ত করেছে। এই মুহূর্তে সোপিয়ানে এনকাউন্টার থেমেছে বলে খবর পাওয়া গিয়েছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages